শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভক্ত-অনুরাগীদের সতর্ক করলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৪:০২ পিএম

টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও যুব তৃণমূল কংগ্রেসের নাম ব্যবহার করে প্রতারণা চক্রের সন্ধান মিললো সোশ্যাল মিডিয়ায়। সন্ধান দিলেন খোদ অভিনেত্রীই। তার ছবি ব্যবহার করে নেটমাধ‍্যমে রোজগারের টোপ দিয়ে প্রতারণা চক্র চালানো হচ্ছে। তাই ভুয়া প্রলোভন থেকে নিজের ভক্ত-অনুরাগীদের সতর্ক করে বার্তা দিলেন শুভশ্রী।

সেই ভুয়া পোস্টের স্ক্রিনশট নিজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করে ভক্ত-অনুরাগীদের সতর্ক করেছেন শুভশ্রী। তিনি লিখেছেন, ‘ভুয়া পোস্ট অ্যালার্ট!!! দয়া করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই পোস্টটি উপেক্ষা করুন এবং শেয়ার করা থেকে বিরত থাকুন।’ সেই সঙ্গে ‘স্টে সেফ’ এবং ‘স্টে রেসপনসিবল’ হ‍্যাশট‍্যাগ দুটিও জুড়ে দিয়েছেন তিনি।

এই বিষয়ে শুভশ্রী ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, তৃণমূল কংগ্রেসের নামে তৈরি করা এই গ্রুপটি ভুয়া। কিন্তু এটা করেছে সে বিষয়ে তার কোনো ধারনা নেই। তার যে ভক্ত-অনুরাগীরা রয়েছেন তাদের সতর্ক করার জন্য তারা যাতে এই প্রলোভনের ফাঁদে পা না দেয় সেই কারণেই এই বার্তা দিয়েছেন শুভশ্রী।

উল্লেখ্য, অল ইন্ডিয়া যুব তৃণমূল কংগ্রেস সোশ্যাল নেটওয়ার্ক সাপোর্টার্স নামে একটি গ্রুপ থেকে শুভশ্রীর ছবি ব্যবহার করে কাজের সন্ধান দেওয়া হয়েছে। সেখানে লেখা, ‘সকল ফেসবুক ব্যবহারকারীদের জন্য ইনকাম এর সুযোগ। ঘরে বসে বসে আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের মাধ্যমে কোনো ইনভেস্ট ছাড়াই প্রতিদিন ১-২ ঘন্টা ফেসবুক এ কাজ করে প্রতি মাসে ৫০০০ থেকে ৫০০০০ টাকা পর্যন্ত ইনকাম করুন। কাজটি কীভাবে শুরু করতে হবে বিস্তারিত জানার জন্য এক্ষুণি জয়েন লিখে মেসেজ করুন।’

সোশ্যাল মিডিয়ায় তারকাদের নাম ব্যবহার করে খুলে বসা প্রতারণা চক্র নতুন নয়। শুভশ্রীর স্বামী পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তীর নামেও একাধিক বার এমনটা ঘটেছে। রাজের নাম করে টলিউডে সুযোগ দেওয়ার কথা বলে হাতিয়ে নেওয়া হয়েছে টাকা। রাজ প্রতিবার এমন চক্রের খোঁজ পেলেই সতর্ক করেছেন নেটবাসীদের। এবার শুভশ্রীও সেই পথেই হাঁটলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন