শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

টিকা না নেওয়ায় ৩ কর্মীকে বরখাস্ত করেছে সিএনএন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১:৫৫ পিএম

চলমান কোভিড-১৯ মহামারির মধ্যে করোনা টিকা না নিয়ে অফিসে উপস্থিত হওয়ায় ৩ কর্মীকে বরখাস্ত করেছে প্রভাবশালী মার্কিন সংবাদমাধ্যম সিএনএন। গত সপ্তাহে এই পদক্ষেপ নেয় সংবাদমাধ্যমটি। বৃহস্পতিবার (৫ আগস্ট) অফিসের স্টাফদের কাছে পাঠানো আভ্যন্তরীণ এক নথিতে এই তথ্য উল্লেখ করা হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

আলোচিত ওই নথিটি রয়টার্সের হাতে পৌঁছেছে। নথির তথ্য অনুযায়ী, সিএনএন’র প্রধান জেফ জাকার অফিসের কর্মীদের বলেছেন- এই ধরনের কর্মকাণ্ডের (টিকা না নেওয়া) বিরুদ্ধে আমাদের প্রতিষ্ঠান জিরো টলারেন্স অবস্থানে রয়েছে। আর এই কারণে অফিসে আসতে হলে এবং বাইরে গিয়ে অন্যদের সঙ্গে কাজ করতে হলে সবাইকেই টিকা নিতে হবে।

নথিতে আরও বলা হয়েছে, ‘সংবাদমাধ্যমের বার্তা বিভাগ, খেলাধুলা বিষয়ক বিভাগ এবং স্টুডিওতে কাজ করা সকলকে অবশ্যই করোনা টিকা নিতে হবে। আমরা মাসের পর মাস ধরে পরিষ্কারভাবে এই কথাটিই বলে আসছি। তাই টিকা নেওয়ার বিষয়ে কোনো দ্বিধা-দ্বন্দ্ব থাকা উচিত নয়।’

এদিকে সিএনএন জানিয়েছে, করোনা মহামারির মধ্যে অফিসে প্রবেশের জন্য টিকা গ্রহণের প্রমাণপত্র থাকার বিষয়টি আনুষ্ঠানিক বা বাধ্যতামূলক করা হতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন