শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বৃক্ষ নিধন নয়, রোপণ করার আহ্বান বিএনপি নেতা আমিনুলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৭:১০ পিএম

করোনা মহামারির সময়ে অক্সিজেনের জন্য হাহাকার চলছে মন্তব্য করে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বৃক্ষ নিধন নয়, রোপণ করার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, করোনা মহামারির এই কঠিন সময়ে শুধু বাংলাদেশ নয়, গোটা বিশ্বজুড়ে অক্সিজেনের জন্য হাহাকার চলছে। অথচ বৃক্ষ গাছপালা আমাদের মহামূল্যবান অক্সিজেন সরবরাহ করে। বর্তমানে বিশ্বায়নের যুগে যে হারে বৃক্ষ নিধন চলছে সেই হারে বৃক্ষরোপণ হচ্ছে না। ফলে অক্সিজেনের অভাব আরও বেশি পরিলক্ষিত হচ্ছে। বেশি করে বৃক্ষরোপণের মাধ্যমে অক্সিজেন সরবরাহ বৃদ্ধির পাশাপাশি সামাজিক নিরাপত্তা নিশ্চিত করা সম্ভব। কারণ বৃক্ষ মানুষের পরম বন্ধু।

শনিবার (০৭ আগস্ট) মহানগর উত্তরের ৫নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী গাজীর উদ্যোগে বিএনপির পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালনকালে তিনি এসব কথা বলেন।

শনিবার দুপুরে রাজধানী পল্লবীর বাউনিয়াবাধ এলাকায় নিমগাছ রোপণ করে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন আমিনুল হক।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আমজাদ হোসেন মোল্লা,মাহাবুব আলম মন্টু, পল্লবী থানা বিএনপি সহ-সভাপতি কালাম, ৫নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি বাদশা মিয়া,সহ-সভাপতি আব্বাস খলিফা,৩ নং ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, সেলিম, কাজী সিরাজ, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, বাচ্চু মিয়া, প্রচার সম্পাদক খোকন, মোতালেব হাওলাদার, নুর আলম,জাকির আকন্দ, কামাল হোসেন, হাসান, শহিদুল, হোসেন, রূপনগর থানা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম আহ্বায়ক টুটুল, পল্লবী থানা স্বেচ্ছাসেবক নেতা কিবরিয়া,পল্লবী থানা যুবদল নেতা বিপ্লব, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের আহবায়ক মহসিন সিদ্দিকী,সদস্য সচিব আশরাফুল হোসেন মামুন, পশ্চিম ছাত্র দলের সাবেক সহ-সাধারন সম্পাদক মোঃ জাফর সহ পল্লবী ও রূপনগর থানা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও মহিলা দলের স্থানীয় নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন