বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে কোচিং সেন্টারের শিক্ষক আটক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৫:৪৪ পিএম

রংপুরের পীরগাছায় ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বিপুল চন্দ্র (৪৫) নামে কোচিং সেন্টারের এক শিক্ষককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই শিক্ষার্থী উপজেলার পাওটানা বাজারে এমবিশন কোচিং সেন্টারের নিয়মিত ছাত্রী। সোমবার দুপুরে কোচিং করতে গেলে অন্য শিক্ষার্থী না থাকায় শিক্ষক বিপুল চন্দ্র রুমের দরজা বন্ধ করে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে বিপুল চন্দ্রকে আটক করেন। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদে নিয়ে তাকে আটকে রাখা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলেও স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের কথা বলা হয়। এ ঘটনায় ইউনিয়ন পরিষদ মাঠে রাত ১০টায় সালিস বৈঠকেরও আয়োজন করেন স্থানীয় প্রভাবশালীরা।
কিন্তু উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুল আরেফীনের হস্তক্ষেপে সালিস বৈঠক পন্ড করে দেয় পুলিশ। পরে বিপুল চন্দ্রকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানিয়েছেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে কোচিং শিক্ষক বিপুল চন্দ্রকে আটক করা হয়েছে। তবে ওই ছাত্রীর বাবা মামলা করতে রাজি না হওয়ায় বিপুল চন্দ্রকে ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন