মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পুলিশের গুলিতে আহত আমিনুল হকের শয্যা পাশে বিএনপি নেতা সাজু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৭:২৬ পিএম

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষের সময় পুলিশের গুলিতে আহত বিএনপির ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হককে দেখতে হাসপাতালে যান বিএনপি নেতা এস এ সিদ্দিক রাজু।

বুধবার (১৮ আগস্ট) দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে গিয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুলের খোঁজখবর নেন দারুস সালাম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও ঢাকা-১৪ আসনের একাদশ সংসদ নির্বাচনের বিএনপি থেকে নির্বাচন করা সাজু। এসময় শাহ আলী থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শেখ ফরিদ উপস্থিত ছিলেন।

আমিনুল হক ছাড়াও ঢাকা-১৪ আসনের আহত বিএনপি নেতা-কর্মীদের খোঁজখবর নেন তিনি এবং তাদের চিকিৎসার বিষয়ে মহানগর উত্তরের আহ্বায়ককে অবহিত করেন। গতকাল রাজধানীর শেরেবাংলা নগরের চন্দ্রিমা উদ্যানে বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে যান বিএনপি নেতাকর্মীরা।

এ সময় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান তারা। দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিপেটা, টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। বিএনপি নেতাকর্মীরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে দলটির অর্ধশত নেতাকর্মী আহত হন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সংঘর্ষের ওই ঘটনায় মঙ্গলবার রাতে রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি মামলা করা হয়।

মামলায় ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান ও সদস্যসচিব আমিনুল হকসহ ১৫৫ জন নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন