শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় বস্তাবন্দী লাশের ঘাতক সেলুন মালিক গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৯:০৭ পিএম

কুমিল্লা ময়নামতি সেনানিবাস এলাকার মার্কেটের একটি সেলুনে দেলোয়ার হোসেন (২৮) নামে এক যুবককে পা ও গলা কেটে হত্যার পর পলাতক সেলুন মালিক লক্ষণ চন্দ্র শীলকে রবিবার (২২ আগস্ট) দুপুরে চাঁদপুর জেলা সদর থেকে গ্রেফতার করেছে পিবিআই। আটকের পর পর বিভিন্ন আলামত উদ্ধার করে পিবিআই। পুলিশ ব্যুরো অব ইনভেস্টগেশন (পিবিআই) কুমিল্লার পুলিশ সুপার মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২০ আগষ্ট রাতে ময়নামতি সেনা মিলনায়তন মার্কেটের সেলুনে ভাঙ্গারী মালের ব্যবসায়ী দেলোয়ারকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে লাশ বস্তায় ভরে দোকানের ভেতর রেখে পালিয়ে যায় লক্ষণ শীল।

পিবিআই পুলিশ সুপার মিজানুর রহমান জানান, দেলোয়ারের কাছে পাওনা তিন লাখ টাকা নিয়ে বেশকিছু দিন ধরেই দ্বন্দ্ব চলছিলো তাদের মধ্যে। লক্ষণের বক্তব্য অনুযায়ী পাওনা টাকা না দিয়ে উল্টো হুমকি ধমকি দেয়ার জেরেই দেলোয়ারকে ফোনে ডেকে এনে দোকানে বসিয়ে বডি ম্যাসেজ শেষে পূর্ব পরিকল্পনা অনুযায়ী নৃশংসভাবে হত্যা করে। এরপর লাশ বস্তায় ভরে দোকানের ভেতর রেখেই ভোররাতে তালা লাগিয়ে আমতলি এলাকায় তার নিজের বাড়ির উঠানে মাটির নিচে গর্ত করে নিহত দেলোয়ারের ব্যবহৃত মোবাইল ফোন দুটি লুকিয়ে রাখে। এরপর গোসল শেষে স্ত্রীর কাছ থেকে ১হাজার টাকা নিয়ে সকাল ৭টায় চাঁদপুর চলে যায়। ঘটনার পর প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন জেলায় অভিযান চালানো হয়। পরে চাঁদপুর থেকে তাকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Burhan uddin khan ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৪ পিএম says : 0
Urgent punishment
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন