শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১০:১৬ এএম

ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়াম(নতুন স্টেডিয়াম) সংলগ্ন রামারবাগস্থ চৌরাস্তায় লিটন(২৮) নামক এক যুবক কে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।শনিবার(২৮ আগস্ট) রাত সাড়ে ১০টায় ফতুল্লা খান সাহেব ক্রিকেট স্টেডিয়াম(নতুন স্টেডিয়াম)সংলগ্ন রামারবাগ চৌরাস্তায় এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান,লিটন(২৭) স্টেডিয়ামের কাছে সুপার স্টার বাল্প কারখানায় শনিবার সকালে কাজে যোগদান করে ৬তলায় সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত কাজ করেছে। কাজ শেষে কারখানা থেকে বের হয়ে বাসায় ফেরার পথে সাড়ে ১০টায় স্টেডিয়ামের সামনের সড়কে ৫/৬ জন যুবক লিটনকে ছুরিকাঘাত করে কাঠেরপুলের দিকে পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীদের মধ্যে মোহন নামে এক রাজমিস্ত্রী লিটনের পরিচয় নিশ্চিত করে বলেন, লিটন হবিগঞ্জ জেলার আজমাীরি থানার পাহাড়পুর গ্রামের গৌরমনির ছেলে।
তিনি আরো বলেন, লিটনের গ্রামের বাড়ি ও তার বাড়ি পাশাপাশি। সকালে লিটনের সঙ্গে তার দেখা হয় এবং আজই কাজে যোগদান করেছে বলে মোহনকে লিটন জানিয়েছে। ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারীদের সনাক্তের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন