মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিরামপুরে পাগল ভিক্ষুককে গলায় কাপড় পেচিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা!

বিরামপুর( দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ৬:৩৯ পিএম

আজ রবিবার,দুপুরে বিরামপুর থানা পুলিশ সংবাদ পেয়ে উপজেলার জোতবানি ইউনিয়নের দেউল গ্রামের অমূল্য রায়ের পুত্র ভারসাম্যহীন ভিক্ষুক বাবলু চন্দ্র( ৪২) এর পরনের লুঙ্গি দিয়ে গলায় পেচিয়ে হত্যা করা লাশ একটি ঘাস খেতে পাশ থেকে উদ্ধার করে ।

জোতবানী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মন্ডল জানান, দেউল গ্রামের অমূল্য রায়ের পুত্র ভারসাম্যহীন বাবলু চন্দ্র ভিক্ষা করে জীবিকা নির্বাহ করতো। পার্শ্ববর্তী কেটরাহাট এসে ভিক্ষুক বাবলু চন্দ্র প্রতিনিয়ত শাক সবজি বাজারে ফেলে দেওয়া জিনিস পত্র কুড়িয়ে নিজ বাড়িতে নিয়ে যেত। বাবলু চন্দ্র মানসিক ভারসাম্যহীন হওয়ার কারণে স্ত্রী ১০ বছর পূর্বে স্বামীকে ছেড়ে অন্যত্র চলে যায়। সেই থেকে বাবলু চন্দ্র মা বাবা ভাই বোনের সাথে যায় তার আত্মীয় স্বজনেরা জানান। প্রতিবেশীরা জানান, গত শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি। আজ রবিবার সকালে পথ হারা এলাকায় ক্ষেতের পাশে তার মরদেহ স্থানীয় লোকজন দেখতে পেয়ে বিরামপুর থানায় সংবাদ দিলে বিরামপুর থানার ওসি সুমন কুমার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে উক্ত ব্যক্তির লাশ উদ্ধার করে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। বাবলু চন্দ্রর পরনের লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে দুর্বৃত্তরা তাকে হত্যা করে পথহারা নামক রাস্তার পাশে তার লাশ ফেলে দেয় ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন