শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দাওয়াত দেয়া সুন্নাত আদায় করা ওয়াজিব

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

সম্প্রতি লালমাটিয়া, মোহাম্মাদপুরে রাহমানিয়া জৈনপুরী খানকা (দরবার) কমপ্লেক্সের উদ্যোগে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে তাফসীরকালে জৈনপুরী পীর, আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল (এম,এ) মাদরাসার সাবেক প্রিন্সিপাল আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান সাহেব বলেন, আল্লাহ তায়ালা ফরমাইয়াছে, তোমরা নেক ও তাকওয়ার কাজে সাহায্য সহযোগিতা কর, গুনাহ এবং সীমা অতিক্রমের কাজে সাহায্য সহযোগিতা করা এবং পাপের কাজ ও পাপীদেরকে এবং অন্যায় অত্যাচার এর মাধ্যমে সীমা অতিক্রমকারীদের কে এবং তাদের কাজে সাহায্য সহযোগিতা না করা সকলের প্রতি ওয়াজিব।
জৈনপুরী পীর সাহেব প্রতিমাসের প্রথম বৃহস্পতিবার বাদ আছর থেকে দ্বীনি তালীম দেয়া ও সমাজকে কলুষমুক্ত করার জন্য এই গুরুতপূর্ণ মাহফিলে হাজির হওয়ার জন্য ভক্তবৃন্দ ও মুমিন মুমিনাতকে দাওয়াত দিয়ে থাকেন। তিনি বলেন, দাওয়াত দেয়া সুন্নাত, দাওয়াত আদায় করা ওয়াজিব। ঢাকা মহানগর কমিটির সেক্রেটারি শেখ জহির আহমেদ ও মোহাম্মাদপুর থানা কমিটির সেক্রেটারি রুহুল আমীন মেহেদির সঞ্চালনায় এবং পীরজাদা সৈয়দ মিশকাতুর রহমান ও সৈয়দ হুমাইয়াদ মাবরুকের সুমধুর পরিবেশনায় ও মাওলানা তোজাম্মেল হক সাহেবের উপস্থাপনায় এই পবিত্র মাহফিল পরিচালিত হয়।
মাহফিলে কমপ্লেক্সের আজীবন সদস্য ডা. আলহাজ মো. খলিলুর রহমানসহ সকল মুরিদানদের এবং করোনায় আক্রান্ত রোগীদের রোগমুক্তি কামনা করে এবং জৈনপুরী দরবারের মৃত সকল মুরিদানদের জন্য মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। সর্বশেষ পীর সাহেব আগামী ৭ অক্টোবর বাদ আছর থেকে দরবারে মাসিক মাহফিলে শরিক হওয়ার জন্য সকল মুরিদান, আশেকে এলাহী এবং আশেকে রাসুল (সা.) কে দাওয়াত জানিয়েছেন। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন