মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘শেষ পাতা’র ফার্স্ট লুকে চমকে দিলেন প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৩ পিএম

সম্প্রতি পরিচালক অতনু ঘোষ প্রসেনজিৎকে নিয়ে শুরু করে দিলেন নতুন ছবির শুটিং। নাম ‘শেষ পাতা’। ছবিটির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। আর ফার্স্ট লুকেই সকলকে চমকে দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। নায়ক সুলভ চেহারার পরিবর্তে চোখের নিচে কালি। চোখেমুখে রুগ্নতার ছাপ স্পষ্ট। এহেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে এর আগে দেখেনি দর্শকেরা। এরকম এক ছকভাঙা চেহারাতেই এবার পর্দায় হাজির হবেন প্রসেনজিৎ।

মাথায় পাকা চুলের আধিক্য, মুখে সাদা দাড়ি, চোখে মোটা কালো ফ্রেমের চশমা। সব মিলিয়ে ‘নায়ক’ প্রসেনজিৎকে চেনা দায়। এই ছবিতে প্রায় ষাট ছুঁইছুঁই এক লেখকের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তার চরিত্রের নাম বাল্মিকী। এই চরিত্রের জন্যই নিজের ভোলবদলে ফেলেছেন তিনি। নিজেকে সম্পূর্ণ ভেঙে অন্য এক পর্যায়ে নিয়ে গিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই অসামান্য ডেডিকেশন হয়ত তার দ্বারাই সম্ভব। এই ছবির বাল্মিকী চরিত্রের জন্য অসম্ভব পরিশ্রম করেছেন বুম্বাদা।

‘শেষ পাতা’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছাড়াও অভিনয় করবেন গার্গী রায়চৌধুরী, বিক্রম চট্টোপাধ্যায়, রায়তি ভট্টাচার্য প্রমুখ। ফ্রেন্ডস কমিউনিকেশন এবং ফিরদৌস আল হাসানের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘শেষ পাতা’। মেক আপের দায়িত্বে রয়েছেন সোমনাথ কুন্ডু। আগামী সপ্তাহ থেকেই এই ছবির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, অতনু ঘোষ, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জুটির তৃতীয় ছবি হতে চলেছে ‘শেষ পাতা’। এর আগে ‘ময়ূরাক্ষী’, ‘রবিবার’ ছবিতে অতনুর পরিচালনায় কাজ করেছিলেন প্রসেনজিৎ। যেহেতু অভিনেতা-পরিচালক জুটির হ্যাটট্রিক ছবি ‘শেষ পাতা’ তাই ব্যাপারটা বেশ অন্যরকম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন