মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টলিউড যেন করোনার হটস্পট, এবার আক্রান্ত প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ৮:২৯ পিএম | আপডেট : ৮:৩৩ পিএম, ১২ জানুয়ারি, ২০২২

টলিউড পাড়া যেন করোনার হটস্পট হয়ে উঠেছে! প্রতিদিনই কোনো না কোনো তারকা ভাইরাসটিতে আক্রান্ত হচ্ছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন টালিউডের সবচেয়ে বড় তারকা প্রসেনজিৎ চ্যাটার্জিও। বুধবার (১২ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে তিনি নিজেই খবরটি নিশ্চিত করেছেন। এ খবরে বিষাদ আর দুশ্চিন্তা ছড়িয়ে পড়েছে তার ভক্তদের মনে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রসেনজিৎ লেখেন,, ‘দুর্ভাগ্যজনকভাবে আমি কোভিড পজিটিভ। চিকিৎসকের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠব।’

উল্লেখ্য, প্রসেনজিৎকে বলা হয় ইন্ডাস্ট্রি। অর্থাৎ পুরো টালিউডের প্রতীক তিনি। বাণিজ্যিক ঘরানার সিনেমায় একসময় রাজ করেছিলেন। এখন গল্পনির্ভর সিনেমাগুলোতে নিজের অনবদ্য অভিনয়শৈলি ফুটিয়ে তুলে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

এদিকে বুধবার আরও দু’জন টালিউড তারকা করোনায় আক্রান্তের খবর দিয়েছেন। একজন স্বস্তিকা মুখার্জি অন্যদজন জনপ্রিয় সংগীতশিল্পী রূপম ইসলাম। এর মধ্যে রূপম সপরিবারে আক্রান্ত হয়েছেন।

বলাই বাহুল্য, সাধারণ মানুষের মতো তারকারাও রেহাই পাচ্ছেন মহামারি এই ভাইরাস থেকে। এর আগে টালিউডের সুপারস্টার দেব, জিৎ গাঙ্গুলি, অরিজিৎ সিং, ঋতুপর্ণা সেনগুপ্ত, রুক্মিণী মৈত্রসহ অনেকেই করোনায় সংক্রমিত হয়েছেন। এর মধ্যে দেব ইতোপূর্বে সুস্থ হয়ে উঠেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন