শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লোহাগাড়ায় ২০ হাজার ইয়াবাসহ ২ মাদককারবারি গ্রেফতার

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ২:২৬ পিএম | আপডেট : ৪:০২ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২১

লোহাগাড়ায় পৃথক অভিযানে ২০ হাজার ইয়াবাসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে চুনতির রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গাড়িতে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার সকালে গ্রেফতারকৃতদের চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো কক্সবাজার সদর এলাকার ছনখোলা পিএমখালী ১নং ওয়ার্ডের আবদুস শুক্কুরের ছেলে আবদুল আজিজ(২১), একই জেলার উখিয়ার শীলের ছড়া ৮নং ওয়ার্ডের মৃত মীর মুহাম্মদের ছেলে মোঃ কামাল(২৮)।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গাড়িতে তল্লাশি চালায়। এসময় পৃথক গাড়িতে চালিয়ে ১০ হাজার ইয়াবাসহ আবদুল আজিজ ও ১০ হাজার ইয়াবাসহ মোঃ কামালকে গ্রেফতার করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাদের চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন