বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

গোয়ালন্দে মাদককারবারি গ্রেফতার

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ১:০৩ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে ১২ পুরিয়া হেরোইনসহ এক মাদক কারবারিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার এক এজাহারে মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। আটককৃত মাদক কারবারি কুষ্টিয়া জেলার কুমারখালি কালোয়া গ্রামের মো. সামছুর জোহার ছেলে মো. আশরাফুল হক।

এজাহার সূত্রে জানা যায়, এস আই মো. ফরহাদ সঙ্গীয় ফোর্সসহ গত বুধবার দৌলতদিয়া সাইনবোর্ড এলাকায় মোবাইল ফোর ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে। দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির পিছনে বাস টার্মিনাল হতে রেলস্টেশনগামী পাকা রাস্তার উপর নুরু চেয়ারম্যানের বাড়ীর সামনে একজন লোক অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রির জন্য অবস্থান করিতেছে। সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য বিষয়টি অফিসার ইনচার্জকে জানিয়ে ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত জনগণের সামনে তার শরীল তল্লাশি করে তার পরিহিত কালো রংয়ের জ্যাকেটের ডান পকেটের মধ্যে থেকে ১২ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। আসামির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন