বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে ৫ মাদককারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ী, ওয়ারী ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব এ তথ্য জানান। গ্রেফতাররা হলেন- মো. আবুল কালাম (৪৮), মো. সাইফুল ইসলাম (৩৭), মোছা. রেজিনা (২২), মো. ওমর ফারুক (২৫) ও মো. আলমগীর (২৮)।

তিনি বলেন, শুক্রবার দুপুর ২টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪৫ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি আবুল কালামকে গ্রেফতার করে। উদ্ধার হেরোইনের বাজারমূল্য প্রায় ৬ লাখ ৭৫ হাজার টাকা। এসময় তার কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ ২৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।
এছাড়া গত বৃহস্পতিবার রাতে রাজধানী যাত্রাবাড়ী থানাধীন ধলপুর ও সায়েদাবাদ টার্মিনাল এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ২ হাজার ৯১৫ পিস ইয়াবাসহ সাইফুল ইসলাম, রেজিনা ও ওমর ফারুককে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ৫ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।
অপর আরেকটি অভিযানে বৃহস্পতিবার রাতে রাজধানীর ওয়ারী থানাধীন এলাকায় ১৭৫ পিস ইয়াবাসহ মাদককারবারি আলমগীরকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানান, তারা পেশাদার মাদক কারবারি। বেশ কিছু দিন ধরে দক্ষিণ কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা ও অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন