শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় বাঙ্গালী নদীতে ডুবে যাওয়া শিশুর লাশ উদ্ধার করলো রাজশাহীর ডুবুরি দল

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:১৮ পিএম

বগুড়ার সারিয়াকান্দিতে বাঙ্গালী নদীতে গোসল করতে নেমে সিহাব (১২) নামের এক স্কুলছাত্র নিখোঁজের ২৪ ঘন্টা পর তার লাশ উদ্ধার করেছে রাজশাহী থেকে আগত ফায়ার সার্ভিসের ডুবুরী দল। সিহাব সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড়ইকান্দি গ্রামের মিঠু মিয়ার ছেলে এবং বড়ইকান্দি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, সিহাব ও তার ছোট বোন মিতু গত শনিবার সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের বাঁশহাটা গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসে। সিহাবের ভগ্নিপতি আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে গ্রামের অন্যান্য শিশুদের সঙ্গে সিহাব বাঙ্গালী নদীতে গোসল করতে নামে।

দুপুর আড়াইটার দিকে অন্যান্য শিশুরা তীরে উঠে আসলেও সিহাব পানিতে তলিয়ে যায়। এরপর থেকেই স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা নদীর ভাটিতে কয়েক কিলোমিটার জুড়ে তল্লাশি করে সন্ধান না পেয়ে মঙ্গল বার রাত সাড়ে ৮টায় অভিযান স্থগিত করে। পুনারায় বুধবার সকালে রাজশাহী থেকে আগত ফায়ার সার্ভিসের ডুবুরিদল কয়েক ঘন্টা অভিযান চালিয়ে বুধবার দুপুরে সারিয়াকান্দির ভেলাবাড়ি ইউনিয়নের বাসা হাটা থেকে উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছে সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার ফয়েজ আহম্মেদ। সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, উদ্ধারের পর পরই সিহাবের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন