বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আশাশুনির শোভনালীতে ধান ক্ষেতের ড্রেন থেকে দুই যুবকের লাশ উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৯ পিএম

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় ধান ক্ষেতের ড্রেন থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার শোভনালীর একটি ধান ক্ষেতের ড্রেন থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এরা হলেন, আশাশুনির শোভনালী ইউনিয়নের গোদাড়া এলাকার মোস্তফা মোল্লার ছেলে রশিদ মোল্লা (২৩) ও একই এলাকার রসুল পাড়ের ছেলে ইদ্রিস পাড় (২০)।

স্থানীয়রা জানান, ভোরে মাঠে কাজ করতে গিয়ে কৃষকরা মরদেহ দুটি দেখতে পায়। পরে তারা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫৪ পিএম says : 0
বাংলাদেশের জন্য,সংসদীয় পদ্ধতি একটি অভিশাপ,দয়া করে জনগণ কে রক্ষা যদি করতে চান,এই নোংরা কাচরা দলীয় আমলাতান্ত্রিক সংসদীয় পদ্ধতি বাতিল করার জন্য,দেশের বিশিষ্ট জনদের প্রতি আকুল আবেদন করিতেছি,এই হত্যা ঘুম খুন অত্যাচার অবিচার আসলেই একটি কারন এই দলীয় আমলাতান্ত্রিক সংসদীয় পদ্ধতি,আপনারা রাষ্ট্র পতি পদ্ধতি করুন ,দেখবেন দেশে এই সমস্ত কিছু হবে না,আর যদি সংসদীয় দলীয় কাচরা নোংরা পদ্ধতি চলতেই থাকে,দেশে এখন কি দেখছেন সামনের দিনগুলোতে ভয়নকর অবস্থা হবে,যে দলই ক্ষমতায় আসবে,এইটাই হবে এবং এখন যদিও শতকরা পাঁচ %দুরঘটনা দেখতেছি,সামনের দিনগুলোতে আপনার আমার ছেলে মেয়েদের একই অবস্থা হবে ,তাই সবাই মিলে একটু চিন্তা করে দেখুন আসলেই এই গুলি এই দলীয় সংসদীয় পদ্ধতির কারনে হয়,রাষ্ট্রপতি শাসন ব্যবস্থা যখন ছিল এই অরাজগতা কখনো দেখিনি,এখন ও সময় আছে দেশ ও জনগণ কে বাঁচানের জন্য দেশের বিশিষ্ট জনদের এবং রাষ্ট্র বিজ্ঞানীদের রাজনৈতিক বিশেষজ্ঞরা বসে জরুরি ভাবে,সংবিধান সংশোধন করুন ,এই দলীয় আমলাতান্ত্রিক সংসদীয় পদ্ধতি বাতিল করুন ,আপনি বাঁচবেন আপনার উত্তর অধিকারীরা বাঁচতে পারবে,অন্যথায় সব কিছু সর্বনাশ হয়ে যাবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন