শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মায়ের কাপড়ের আঁচলে ছেলের মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৩ পিএম

ময়মসিংহের ঈশ্বরগঞ্জে নিজ ঘরের আড়ার সাথে মায়ের কাপড়ের আঁচল দিয়ে ফাঁসিতে ঝুলে এক কিশোরের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে ওই মর্মান্তিক দুর্ঘনাটি ঘটে। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের বৈরাটি গ্রামের মৃত আলতু মিয়ার ছেলে শিপন মিয়া (১৬) রোববার বিকেলে প্রতিদিনের মত ঘরে যায়। তারপর ঘরে ঢুকেই দরজা বন্ধ করে দেয়। কিন্তু দরজা বন্ধ করার বিষয়টি পরিবারের কাহারও নজরে আসেনি। এঅবস্থায় শিপন দীর্ঘ সময় ধরে ঘরের ভিতর থেকে আর বাহির না হওয়ায় মায়ের মনে সন্দেহ তৈরি হয়। তখন মা রোকেয়া আক্তার ঘরের দরজার কাছে গিয়ে দেখে দরজা বন্ধ। এঅবস্থায় মা চিৎকার করতে থাকলে পরিবারের অন্য সদস্যরা এসে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে দেখতে পায় শিপন তার নিজ মায়ের কাপড়ের আঁচল ছিড়ে গলায় ফাঁস দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন