বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

শেষটা ভালো হলো না বাংলাদেশ যুবাদের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

জয় দিয়ে সিরিজটা শেষ করতে পারল না বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। গতকাল সিলেটে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৩ উইকেটে হেরেছে মেহেরবের দল। শেষ ম্যাচ হারলেও সিরিজটা অবশ্য ৩-২ ব্যবধানে জিতেছে বাংলাদেশ যুবারা।
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিং করে ১৫৫ রানে অলআউট বাংলাদেশ। জবাবে ব্যাটিং করতে নেমে তিন বল আর তিন উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে আফগানিস্তান।
১৫৬ রানে লক্ষ্য ব্যাটিং করতে নেমে শুরুতেই সাবাউন বানুরি (৭), সুলিমান আরবজাইয়ের (১৪) বিদায়ে চাপে পড়ে আফগানরা। ইসহাক জাজাই ও মুহাম্মাদুল্লাহ নাজিবুল্লাহ তৃতীয় উইকেটে ৪৯ রান যোগ করে সেই চাপ সামাল দেন। ইসহাক তুলে নেন অর্ধশতক। নাজিবুল্লাহ ১১, বিলাল আহমেদ ২ ও ইসহাক ৫২ রানে আউট হলে ৯৯ রানে ৫ উইকেট হারিয়ে বসে আফগানরা।
পরে অধিনায়ক ইজাজ আহমেদের ৩২ ও ইজহারুল হক নাভিদের ২৯ রানের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৪৯.৩ ওভারে ৭ উইকেটে ১৫৬ রান তুলে জয় নিশ্চিত করে আফগানিস্তান। বাংলাদেশের আশিকুর জামান ৩টি এবং মুশফিক হাসান, নাঈমুর রহমান ও আইচ মোল্লা ১টি করে উইকেট নেন।
এর আগে টস জিতে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালোই করেছিল বাংলাদেশের দুই ওপেনার মাহফিজুল ইসলাম ও ইফতিখার ইসলাম। তাদের উদ্বোধনী জুটি থেকে আসে ৪৮ রান। তবে ১১ রান করে মাহফিজুল আউট হলে ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। শেষ পর্যন্ত ৪৭.৪ ওভারে ১৫৫ রানে অলআউট বাংলাদেশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন