শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আমেরিকায় রোমানকে ছাপিয়ে রামকৃষ্ণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৩ পিএম

বিশ্ব আরচ্যারি চ্যাম্পিয়নশিপে আমেরিকার ইয়াঙ্কটনে দক্ষিণ ডাকোটায় রিকার্ভ পুরুষ এককের র‌্যাঙ্কিং রাউন্ডে দেশসেরা আরচ্যার রোমান সানাকে ছাপিয়ে গেছেন স্বদেশী রামকৃষ্ণ সাহা। এই রাউন্ডে যেখানে রোমান পেয়েছেন ৪৬তম স্থান। সেখানে তার চেয়ে বেশি স্কোর করে রামকৃষ্ণ হন ২৭তম। বুধবার র‌্যাঙ্কিং রাউন্ডে ৭০মিটার দূরত্বে ৭২টি তীর ছুড়ে ৭২০ এর মধ্যে বাংলাদেশের রামকৃষ্ণ সাহা ৬৪২ স্কোর করে ২৭তম, রোমান ৬৩৬ স্কোর করে ৪৬তম এবং মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬৩৩ স্কোর করে ৫০তম র‌্যাঙ্কিং অর্জন করেন।

বৃহস্পতিবার ইলিমিনেশন রাউন্ডের ১/৪৮ খেলায় একক ইভেন্টে রামকৃষ্ণ সাহা পর্তুগালের লুইস গনকালভেসের বিপক্ষে, রোমান সানা ইতালির ফেদেরিকো মুসোলির বিপক্ষে এবং হাকিম আহমেদ রুবেল চেক রিপাবলিকের মিচাল হলাহুলেকের বিপক্ষে লড়বেন।

রিকার্ভ মহিলা র‌্যাঙ্কিং রাউন্ডে বিউটি রায় ৫৫১ স্কোর করে ৭২তম স্থান পান। বৃহস্পতিবার ইলিমিনেশন রাউন্ডের ১/৪৮ খেলায় একক ইভেন্টে বিউটি রায় স্লোভাকিয়ার ডেনিসা বারানকোভার বিপক্ষে খেলবেন। কম্পাউন্ড পুরুষ এককের র‌্যাঙ্কিং রাউন্ডে ৫০ মিটার দূরত্বে ৭২টি তীর ছুড়ে ৭২০ এর মধ্যে বাংলাদেশের অসীম কুমার দাস ৬৭৪ স্কোর করে ৫৮তম র‌্যাঙ্কিং অর্জন করেন। বৃহস্পতিবার তিনি ইলিমিনেশন রাউন্ডের ১/৪৮ খেলায় একক ইভেন্টে স্পেনের রামন লোপেজের বিপক্ষে লড়বেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন