বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দুই ভারতীয় নাগরিকসহ ১৭ জন মহেশপুর সীমান্তে আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৮ পিএম

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে দুই ভারতীয় নাগরিকসহ ১৭ জনকে আটক করেছে বিজিবির সদস্যরা। বুধবার (২২ সেপ্টেম্বর) জেলার মহেশপুর উপজেলার মাটিলা ও জনাইডাঙ্গা গ্রাম থেকে তাদের আটক করা হয়। মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোঃ নজরুল ইসলাম খান বুধবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত এক ই-মেইল বার্তায় আটকের এসব তথ্য নিশ্চিত করেন।

ই-মেইল বার্তায় উল্লেখ করা হয়, মহেশপুরের মাটিলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকা থেকে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় নড়াইলের লোহাগড়া পৌর এলাকার আজিম শেখের মেয়ে সাগরিকা, একই সীমান্ত থেকে দুই ভারতীয় নাগরিক উত্তর চব্বিশ পরগোনা জেলার গাইঘাটা থানার শিমুলপুর গ্রামের বিজয় বিশ্বাসের ছেলে দিপঙ্কর বিশ্বাস ও তার ছেলে দিয়া বিশ্বাসকে আটক করা হয়। তারা অবৈধ ভাবে বাংলাদেশে প্রবেশ করে আবার ভারতে প্রবেশের চেষ্টা করছিল।

এদিকে মহেশপুরর কানাইডাঙ্গা গ্রাম থেকে ভারতে প্রবেশের সময় ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলার নতুন শবুরজ গ্রামের মৃত সুশীল বর্মনের ছেলে পৎকোজ বর্মন, নড়াইল জেলার লোহাগড়া উপজেলার বাড়ীভাংগা গ্রামের মৃত কাওসার বিশ্বাসের ছেলে মোঃ নুর ইসলাম, একই জেলার কালিয়া শহরের আজিজুর শরীফের ছেলে হাসানুর শরীফ (১৮), মৃত কাছেদ কাজীর ছেলে মোঃ মামুন কাজী (২৭) ফেনী সদর উপজেলার কুলাবাড়ীয়া গ্রামের মৃত নেপাল চন্দ্র দাসের ছেলে লিটন চন্দ্র দাস (৪৭), কৃষ্ণ ধন দাস (৪১), খুলনা জেলার হরিনটানা উপজেলার গুগলাডাংগা গ্রামের মোঃ তোফাজ্জেল হাওলাদারের ছেলে মোঃ সাব্বির হাওলাদার, মৃত মজিদ খার ছেলে মোঃ কালাম খা (৩১), নিছার আকনের ছেলে আব্দুর রাজ্জাক আকন, গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার পিনজারি গ্রামের পুল্টু বিশ্বাসের ছেলে সজিব বিশ্বাস (২২), কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপ নগর গ্রামের মিন্টু মন্ডলের ছেলে মোঃ রাসেল মন্ডল (২৫), মোঃ রাসেল মন্ডলের স্ত্রী মোছাঃ সানজিদা খাতুন (২৩) ও তার মেয়ে আনিশা খাতুন এবং ছেলে শফিক শেখকে আটক করা হয়।

এছাড়া অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী দালাল বাংলাদেশী নাগরিক মহেশপুরর পাতিবিলা গ্রামের আব্দুল করিমের ছেলে মোঃ আসাদুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন