শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রূপসায় র‌্যাবের অভিযানে দুই ভুয়া চিকিৎসকের কারাদন্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৮ পিএম

খুলনার রূপসায় চিকিৎসা বিদ্যায় কোনো প্রকার পড়াশোনা ছাড়াই রোগিদের চিকিৎসা দেয়ার অপরাধে দুইজন ভুয়া চিকিৎসককে এক বছর করে বিনাশ্রম কারদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১০ দিনের কারাদন্ডে দন্ডিত করেছে র‌্যাব-৬ এর ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত পূর্ব রূপসা বাজার ও ইলাইপুর মোড়ে র‌্যাব এ অভিযান চালায়। দন্ডপ্রাপ্তরা হলেন পূর্ব রূপসা বাজারের কথিত এ্যালোপ্যাথিক চিকিৎসক এবিএম আতাউর রহমান ও দন্ত চিকিৎসক মোঃ আলমগীর হোসেন শেখ।

খুলনার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরী তাসমীন উর্মির নেতৃত্বে র‌্যাব-৬ এর গোয়েন্দা টিম এ অভিযান চালায়। এসময় রূপসা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডা. শেখ শফিকুল ইসলামসহ র‌্যাব-৬ এর কর্মকর্তা ও মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

র‌্যাব জানায়, দীর্ঘ দিন ধরে পূর্ব রূপসা বাজারে মাদারীপুর ক্লিনিকের ব্যানারে এবিএম আতাউর রহমান কোন প্রকার মেডিকেল সার্টিফিকেট ছাড়াই বিভিন্ন রোগের চিকিৎসার নামে অপচিকিৎসা করে আর্থিক ফায়দা লুটছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এ সংবাদ জানতে পেরে সকালে তার ক্লিনিকে অভিযান চালায়। অভিযানে অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় ভুয়া ডাক্তার এবিএম আতাউর রহমানকে ভ্রাম্যমাণ আদালত এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো দশ দিনের কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ভুয়া চিকিৎসক আতাউর রহমান খুলনা মহানগরীর রূপসা স্ট্যান্ড রোডস্থ ইস্পাহানি গলির মৃত্যু ওয়াজেদ আলী’র ছেলে।

পরে র‌্যাব একই অভিযোগে উপজেলার ইলাইপুর মোড়স্থ আঁখি ডেন্টাল কেয়ারে অভিযান চালায়। অভিযানে ভুয়া চিকিৎসক জাবুসা এলাকার মৃত খোকন শেখ এর ছেলে মোঃ আলমগীর হোসেন শেখকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন