মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আদালতের দৃশ্যে মদ্যপান, ‘কপিল শর্মা শো’র বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৭ এএম

ফের বিতর্কে জড়ালো ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। জনপ্রিয় এই কমেডি শো-তে আদালতের দৃশ্যে দেখানো হয়েছে অভিনেতার মদ্যপান। আর সেকারণেই আদালত অবমাননার অভিযোগ ‘দ্য কপিল শর্মা শো’-এর বিরুদ্ধে। যার জেরে দায়ের হল মামলা। মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদলতে এই মামলা দায়ের করেছেন আইনজীবী সুরেশ ধাকড়।

এই আইনজীবী জানান, যে পর্ব নিয়ে তার আপত্তি সেটি ২০২০ সালের জানুয়ারি মাসের। চলতি বছরের ১৪ এপ্রিলে সেই পর্বটি আবারও টেলিভিশনে সম্প্রচারিত হয়। এমন দৃশ্যের মাধ্যমে আদালতের অসম্মান করা হয়েছে বলে অভিযোগ ওই আইনজীবীর। এ কারণে ভারতের মধ্যপ্রদেশের শিবপুরী এলাকার জেলা আদালতে একটি মামলা দায়ের হয়েছে অনুষ্ঠানটির বিরুদ্ধে।

আইনজীবীর অভিযোগ, একটি পর্বে আদালতের দৃশ্য সাজানো হয় মঞ্চে। সেখানে এজলাসে চরিত্রদের মদ্যপান করার দৃশ্য দেখানো হয়েছে। এতেই আদালতকে অসম্মান করা হয়েছে। পাশাপাশি কপিল শর্মার শোয়ের আরও কয়েকটি বিষয়ে আপত্তি রয়েছে এই আইনজীবীর। তার আরো অভিযোগ, শোয়ে নানা সময়ে মহিলাদের ক্ষেত্রে অপমানজনক মন্তব্য করা হয়। এর প্রতিকার প্রয়োজন। এসব কারণে আদালতের দ্বারস্থ হয়েছেন বলে জানান তিনি।

জানা গেছে, এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে আগামী ১লা অক্টোবর। তবে এ মামলা প্রসঙ্গে অনুষ্ঠান কর্তৃপক্ষ বা কপিল শর্মা কেউ কোনও মন্তব্য করেননি।

উল্লেখ্য, ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ শুরু হয় ২০১৬ সালে। এর প্রধান উপস্থাপক কপিল শর্মা। আরও রয়েছেন কৃষ্ণা অভিষেক, কিক্কু, সারদা, সুমনা চক্রবর্তী, ভারতী সিং। প্রায় সাত মাস অফ এয়ার থাকার পর সম্প্রতি শোয়ের তৃতীয় সিজন শুরু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন