রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মাদকে ধরা শাহরুখ পুত্র!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

ভারতীয় এনসিবি’র জালে ধরা পড়েছেন বলিউড কিং শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। মাদক সেবনের অভিযোগে আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। তিনি মাদক সেবনের কথা স্বীকার করেন। এরপর গতকাল রোববার বিকালে আরিয়ানকে গ্রেফতার করে মেডিক্যাল টেস্ট করা হয়েছে।
গত শনিবার রাতে শাহরুখের ছেলেকে মুম্বাইয়ের কর্ডেলিয়া নামে এক প্রমোদতরী থেকে আটক করে এনসিবি। আরিয়ান খানের সাথে আটক করা হয় তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মারচেন্ট এবং আরও ছয়জনকে। অন্যরা হলেন মুনমুন ধমেচা, নূপুর সারিকা, ইসমিত সিংহ, মোহক জয়সোয়াল, বিক্রান্ত ছোকর, গোমিত চোপড়া।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রের খবর, এই পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনও প্রবেশমূল্য ছাড়াই ঢুকেছিলেন আরিয়ান। তিনি নিজেই জিজ্ঞাসাবাদে এই কথা স্বীকার করেছেন। ইতোমধ্যে মাদক পার্টির আয়োজকদের কাছ থেকে গত শনিবার রাতের অতিথিদের তালিকা চেয়েছেন এনসিবি কর্মকর্তারা।
এদিকে জিজ্ঞাসাবাদের সূত্র ধরে এনসিবি কর্মকর্তারা মুম্বাইয়ের বেলাপুর এলাকায় তল্লাশি শুরু করেছেন। আর সর্বশেষ খবর হচ্ছে, ছেলের জন্য বিখ্যাত আইনজীবী সতীশ মানশিন্ডকে নিয়োগ করেছেন শাহরুখ। সূত্র : আউটলুক ইন্ডিয়া, রিপাবলিক ওয়ার্ল্ড।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন