শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পুত্র সন্তানের মা হলেন নেহা ধুপিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ১০:১৫ এএম

ফের মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। রবিবার (৩ অক্টোবর) পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই সকলের সাথে সুখবর শেয়ার করেন নেহার স্বামী অঙ্গদ বেদী। জানা গেছে, নেহা এবং সদ্যোজাত দু’জনেই সুস্থ রয়েছেন।

ইনস্টাগ্রামে অন্তঃসত্ত্বা নেহার সঙ্গে ছবি পোস্ট করেছেন অঙ্গদ লিখেছেন, ”পুত্র সন্তান হয়েছে। ঈশ্বরের আশীর্বাদে আমাদের জীবনে আজ পুত্র সন্তান এসেছে। নেহা এবং শিশু সন্তান দুজনেই ভালো আছেন, সুস্থ আছেন। মেহের এবার নিজের বেবি পরিচয় তার ভাইকে দেওয়ার জন্য প্রস্তুত।” স্ত্রী নেহার উদ্দেশ্যে অঙ্গদ লিখেছেন, ” তুমি যে একজন যোদ্ধা, তা এই যাত্রার মাধ্যমে আরও একবার প্রমাণিত। এটি এখন আমাদের চারজনের জন্য স্মরণীয় করে রাখা যাক।”

এই মুহূর্তে রিয়ালিটি শো রোডিজের বিচারকের দায়িত্ব পালন করছেন নেহা। সঙ্গে বেশকিছু টিভি- শোয়ের সঞ্চালনাও করছেন তিনি। সঙ্গে তার হাতে রয়েছে ওটিটি প্ল্যাটফর্মের কিছু কাজ। আর অঙ্গদ বেদীকে সম্প্রতি হিনা খানের সঙ্গে মিউজিক ভিডিও তে দেখা গেছে। এছাড়া তিনিও ওটিটি প্ল্যাটফর্মে জমিয়ে কাজ করছেন।

এখন তেমন ছবি না করলেও একটা সময়ে বলিউডে বেশ সক্রিয় ছিলেন নেহা। ২০০২ সালে মিস ইন্ডিয়ার খেতাব জেতার পর বলিউডে প্রবেশ করেন তিনি। প্রেমে পড়েন কিংবদন্তি ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলে অভিনেতা অঙ্গদ বেদীর। বিয়েটা একেবারেই চুপিসারে সেরেছিলেন নেহা-অঙ্গদ।

উল্লেখ্য, ২০১৮ সালে সোনম কাপুরের বিয়ে নিয়ে যখন ইন্ডাস্ট্রি ব্যস্ত তখনি চুপিচুপি বিয়ে করেন তারা। বিয়ের কয়েক মাস পরই জানা যায়, নেহা অন্তঃসত্ত্বা, আর সেকারণেই নাকি তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। সে বছরই জন্ম হয় নেহা ও অঙ্গদের মেয়ে মেহের ধুপিয়া বেদী-এর। আর এবছর গত দু’মাস আগে নেহা ও অঙ্গদ জানিয়েছিলেন, তারা আবারও বাবা-মা হতে চলেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন