শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে বাসের চাপায় শ্রমিক নিহত

অগ্নি সংযোগ ভাংচুর, সড়ক অবরোধ

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৬:৪০ পিএম

গাজীপুরে যাত্রীবাহী বাসের চাপায় এক গার্মেন্টস শ্রমিক নিহত হওয়ার জেরে উত্তেজিত শ্রমিকরা বাসে আগুন ও ব্যাপক গাড়ি ভাংচুর করেছে। এ সময় তারা ঢাকা-গাজীপুর মহাসড়ক ২ ঘন্টা অবরোধ করে রাখে।

গাজীপুর মহানগরীর বাসন থানাধীন ১৫ নং ওয়ার্ডের কলম্বিয়া গার্মেন্টসের সামনে মালেকের বাড়ি এলাকায় সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আলিফ নামক গার্মেন্টসের শ্রমিক ফারুক হোসেন (২৫) দুপুরের খাবার খেয়ে ডিউটিতে যাওয়ার সময় ঢাকা থেকে ময়মনসিংহ গামী একটি যাত্রীবাহী বাস (শ্যমলী বাংলা ঢাকা মেট্রো ব ১৪- ৯২৩২) গার্মেন্টসের সামনে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

তার বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার মন্ডল সেন গ্রামে তার পিতার নাম আঃ মালেক।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গার্মেন্টসের উত্তেজিত শ্রমিকরা বাসটি আটক করে আগুন ধরিয়ে দেয় এবং রাস্তায় ব্যাপক গাড়ি ভাংচুর করে। এ সময় তারা ঢাকা-গাজীপুর মহাসড়ক ২ ঘন্টা অবরোধ করে রাখে। ২ ঘন্টা অবরোধের ফলে ঢাকা-গাজীপুর মহাসড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে গাজীপুর মহানগরী পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় বাসের আগুন নেভায়। এ সময় গাজীপুর মহানগরী পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার বরকত উল্লাহ বাসের চালককে গ্রেফতার ও ন্যায় বিচারের আশ্বাস দিলে উত্তেজিত শ্রমিকরা তাদের অবরোধ তুলে নিলে ২ ঘন্টা পর ওই রোডে যান চলাচল স্বাভাবিক হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন