বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাসিকের ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে রাসেল জামানের জয়

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৭:৫৪ পিএম

রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনের হোসেনিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কাউন্সিলর প্রার্থী একেএম রাশিদুল হাসান টুলুর সমর্থকদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় পুলিশ লাঠি চার্জ করে উত্তেজিত সমর্থকদের লাঠি চার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বেলা ১১ টায় শেখপাড়া এলাকার হোসেনিগঞ্জ বালক বালিকা সরকারি প্রথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪ টা পর্যন্ত। এই ওয়ার্ডের ৪টি ভোট কেন্দ্র ভোট গ্রহণ হয়। তবে পরবর্তীতে আর কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি।
অন্য কেন্দ্র গুলোতে শান্তিপূর্ণ ভাইবেই ভোট গ্রহণ হয়েছে বলে জানা গেছে। কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। কেন্দ্রে ও নির্বাচন এলাকায় পরিবেশ ঠিক রাখতে আইনশৃঙ্খলার বাহিনীর সদস্যরা নিরলস ভাবে কাজ করে গেছেন।

ভোট গণনা শেষে রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ নির্বাচনে বিজয়ী হয়েছেন টিফিন ক্যরিয়ার মার্কায় মো: রাসেল জামান। বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।
জানান গেছে, রাজশাহী সিটি কপোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ নির্বাচনে টিফিন ক্যারিয়ার প্রতীকের প্রাথী রাসেল জামানের বিজয় হয়েছে। ওয়ার্ডের হোসনিগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে টিফিন ক্যারিয়ার প্রতীক নিয়ে সর্বচ্চ ভোট পেয়েছেন রাসেল জামান ৯৪৯ ভোট ও ঠেলাগাড়ি প্রতীক পেয়েছে ৮০৯ ভোট। এছাড়া পাঠানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে টিফিন ক্যারিয়ার প্রতীক পেয়েছে ১০৯৭ ভোট ও তার নিকটতম প্রাতদন্দী ঠেলাগাড়ি প্রতীক পেয়েছে ৫১৯ ভোট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন