মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শীঘ্রই সুখবর দিবেন মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ২:২৬ পিএম

টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ভক্তদের একাংশ সারাক্ষণ অপেক্ষায় বসে থাকেন, তার বিয়ের খবর কবে শুনতে পাবেন! এর আগেও বহু রিয়্যালিটি শোতে কবে বিয়ে করছেন এই প্রশ্নের সম্মুখীন হয়েছেন। কিন্তু মিমি তার কেমন ছেলে পছন্দ তা জানালেও এখন বিয়ে করতে নারাজ। তবে সোশাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ তিনি। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে এবার আর কোনও চান্স না নিয়ে বলেই ফেলেন মনের কথা।

সম্প্রতি মিমি চক্রবর্তী তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে বিকেলের সূর্যের আলো মেখে বসে আছেন অভিনেত্রী। আর এই ছবি পোস্ট করে মিমি লিখলেন, ‘দারুণ একটা খবর আছে! অপেক্ষা করুন। না, আমার বিয়ের খবর নয়।’

মিমি তো জানতেন, সুখবর বলতে সবাই তার বিয়ের কথাই বোঝেন। ফলে তিনি আগেই খোলসা করে দিয়েছেন, বিয়ে তিনি করছেন না। এরপর ‘তবুও…..’ লিখে তিনি সাসপেন্স বজায় রেখেছেন। অনেকের মতে, নিশ্চয়ই মিমি বড় কোনও ছবির অফার পেয়েছেন। অনেকে আবার মনে করছেন, পুজায় হয়তো নতুন গানের অ্যালবাম আনতে চলেছেন মিমি।

এদিকে পুজায় মুক্তি পাচ্ছে মিমি ও জিৎ এর নতুন ছবি ‘বাজি’। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার ও গান প্রশংসিত হয়েছে নেটদুনিয়ায়। মিমির এই ছবির শুটিংই করোনার জন্য মাঝপথে আটকে গিয়েছিল। শুটিং বন্ধ করে লন্ডন থেকে ফিরে আসতে বাধ্য হয়েছিলেন মিমি ও জিৎ। করোনা পরিস্থিতি একটু ঠিক হতেই ফের এই ছবির শুটিং শুরু হয়। তবে পুজার ছবির মুক্তির আগেই সারপ্রাইজের খবর দিলেন মিমি, তার ইঙ্গিত মিলল এই পোস্টে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ahsanparvez807@gmail.com ৯ অক্টোবর, ২০২১, ১২:১৭ পিএম says : 0
Nice
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন