বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরগুনায় শিশু ধর্ষনচেষ্টার অভিযোগে যুবক আটক

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৯:১১ পিএম

বরগুনায় ৩য় শ্রেণী পড়ুয়া ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষন চেষ্টাকালে নাইমুর রহমান নাঈম (২৯) নামের এক যুবকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী।

শনিবার (০৯ অক্টোবর) দুপুর দেড়টার দিকে বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের উত্তর ইটবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত নাইমুর রহমান নাঈম বরগুনা সদর উপজেলার কেওরাবুনিয়া ইউনিয়নের লতাবাড়িয়া গ্রামের আবদুল জব্বারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর দেড়টার দিকে শিশুটি মাদ্রাসায় যাবার প্রস্তুতির জন্য গোছল করতে বের হয়। পথে উত্তর ইটবাড়িয়া এলাকার তুলাতলা স্কুলের কাছে ঝালমুড়ি বিক্রেতা শিশুটির পথ আটকে কু-প্রস্তাব দেয়। শিশুটি নাঈমের কু-প্রস্তাবকে প্রত্যাখ্যান করে মাদ্রাসায় যাওয়ার কথা বলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় নাঈম শিশুটিকে স্কুলের টয়লেটে টেনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করলে শিশুটি চিৎকার দিয়ে পালিয়ে যায়। পরে বাড়িতে গিয়ে শিশুটি তার মা-বাবার কাছে বিষয়টি বললে শিশুটির বাবা এলাবাসীদের সাথে নিয়ে নাঈমকে আটক করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নাঈমকে আটক করে বরগুনা সদর থানায় নিয়ে আসে।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, আয়লা পাতাকাটা ইউনিয়নের তুলাতলা গ্রামে একটি শিশুকে ধর্ষন চেষ্টার ঘটনা ঘটেছে। ধর্ষক নাঈমকে গ্রামবাসীর সহযোগিতায় আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওসি তরিকুল ইসলাম জানান, অভিযুক্ত নাঈমের বিরুদ্ধে এর আগেও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষন ও হত্যার মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Prantik Mandal ১১ অক্টোবর, ২০২১, ৬:২৫ পিএম says : 0
দিনে দিনে ধর্ষণ বাড়ছে।
Total Reply(0)
Prantik Mandal ১১ অক্টোবর, ২০২১, ৬:২৬ পিএম says : 0
দিনে দিনে ধর্ষণ বাড়ছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন