শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কন‌্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী শখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৪:৩৭ পিএম

কন‌্যা সন্তানের মা হলেন মডেল-অভিনেত্রী আনিকা কবীর শখ। গত ২৩ সেপ্টেম্বর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্য দেন এই শোবিজ তারকা। মেয়ের নাম রেখেছেন, আনাহিত রহমান আলিফ। একুশ দিন আগে আনাহিতার জন্ম হলেও সম্প্রতি এ বিষয়ে জানিয়েছেন শখের স্বামী আতিকুর রহমান জন।

বুধবার (১৩ অক্টোবর) রাতে ফেসবুকে এক স্ট‌্যাটাসে শখের স্বামী লিখেন—‘গত ২৩ সেপ্টেম্বর ইউনাইটেড হাসপাতালে আমার কন্যা সন্তানের জন্ম হয়েছে। মা-মেয়ে দু’জনই সুস্থ হয়েছে। সবাই আমার কন্যার জন‌্য দোয়া করবেন।’

এদিকে গেল সেপ্টেম্বর মাসে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে শখের বেবি শাওয়ার অনুষ্ঠান হয়ে। যেখানে মাতৃত্বকালীন সময়ে শারীরিক গঠনেও বেশ পরিবর্তন লক্ষ করা গেছে এ অভিনেত্রীর। ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভক্তদের প্রশংসায় ভাসেন শখ। পাশাপাশি তার অনাগত সন্তানের জন্য শুভেচ্ছায় ভরে উঠে ছিল সোশ্যাল মিডিয়া।

এর আগে মা হওয়ার খবর দিয়ে শখ বলেছিলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। তাই দোয়া চাই সবার। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে।’

উল্লেখ্য, কালিয়াকৈর উপজেলার বলিয়াদী এলাকার মিজানুর রহমান মিনহাজের ছেলে আতিকুর রহমান জনের সঙ্গে গত ২০২০ সালের ১২ মে শখের বিয়ে হয়। শখের স্বামী পেশায় একজন ব্যবসায়ী। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসাতেও থাকেন। বিয়ের পর থেকে শখ দূরে আছেন মিডিয়া থেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন