বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ভাংগায় র‍্যাবের হাতে ২ প্রতারক ১৩ সীম ১৯ টি মোবাইলসহ আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ২:৪২ পিএম

র‍্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর জেলার ভাংগা থানা হতে সোমবার (১৮ আগস্ট) গভীর রাতে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এবং বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল ফোন ও সীমকার্ডসহ বিকাশ প্রতারক চক্রের ০২ (দুই) সদস্য আটক।

র‍্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর র‍্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে জেলার ভাংগা থানাধীন মিয়াপাড়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় সদস্য, ০১। মোঃ বাবু মাতুব্বর(২৭), পিতা-মৃত নুরু মুন্সি, সাং-পশ্চিম রায় নগর, ০২। মোঃ সোহান
হাওলাদার(২৪), পিতা-মৃত শাহজাহান হাওলাদার, সাং-মিয়াপাড়া, উভয় থানা- ভাংগা, জেলা- ফরিদপুরদ্বয়কে আটক করেন।

এ সময় আটককৃত আসামীদ্বয়ের হেফাজত হতে বিকাশ প্রতারনার কাজে ব্যবহৃত ১৩ (তের) টি সীমকার্ডসহ ১৯ (ঊনিশ) টি মোবাইল ফোন এবং ৩১ (একত্রিশ) পিচ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিদ্বয়ের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা বিকাশ প্রতারনার
মাধ্যমে জনসাধারনের নিকট হতে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেওয়াসহ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের কার্যক্রম করে আসছে।

ঘটনার বিবরনে আরো জানা যায়, বিকাশ প্রতারক
চক্রের সদস্যদ্বয় বিভিন্ন দুর্নীতি পরায়ণ মোবাইল সীম বিক্রেতার সাথে পরস্পর যোগসাজস করে ভূয়া নামে সীম কার্ড রেজিস্ট্রেশন করতঃ রেজিস্ট্রেশনকৃত সীমকার্ড ব্যবহার করে দেশের বিভিন্ন প্রান্তের সহজ সরল সাধারণ জনগনের নিকট নিজেকে বিকাশ হেড অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে ফোন করে কৌশলে তাদের বিকাশ পিন কোড জেনে নেয় এবং স্মার্ট ফোনে বিকাশ এ্যাপস্ ব্যবহার করে উক্ত সাধারণ লোকজনের বিকাশ এ্যাকাউন্ট হতে প্রতারনার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়।

আটককৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার ভাংগা থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজুর প্রক্রিয়া চলমান আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন