বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে গৃহবধুর লাশ উদ্ধার

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৩:২৩ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলায় লাকি আক্তার (২০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধায় উপজেলার পৌরশহরের ৭নং ওয়ার্ডের একটি বসত ঘর থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। লাকি আক্তার পৌর শহরের ৪নং ওয়ার্ডের মেহেদি হাসান তোহার স্ত্রী। তাদের পরিবারে মাহিন ইসলাম নামে দের বছরের ছেলে সন্তান রয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়, বাউফল সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের লিটন প্যাদার মেয়ে লাকি আক্তার (২০) এর সঙ্গে তিন বছর আগে মেহেদী হাসান তোহার বিয়ে হয়। বিয়ের কিছু দিন না যেতেই স্বামী স্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এরই মধ্যে তাদের পরিবারের আসে মাহিন ইসলাম। ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করার সুবাধে মেহেদি হাসান তোহা স্ত্রী সন্তানের কোন প্রকার ভরন পোষন দেওয়া তো দুরের কথা খোঁজ খবর পর্যন্ত নিতেন না। এরপর লাকির বাবা মেয়েকে ভিন্ন ঘর ভাড়া করে রেখে ভরণ পোষন দিতে থাকেন। সম্প্রতী লাকি আক্তার স্বামী তোহাকে প্রধান আসামী করে পটুয়াখালী বিজ্ঞসিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা সংক্রান্ত বিষয় নিয়ে রোববার সন্ধায় তোহার সঙ্গে স্ত্রী লাকি আক্তারের বাকবিতন্ডা হয়।
প্রতিবেশিরা জানিয়েছেন, স্বামীর সঙ্গে মুঠোফোনে কথা বলার ৩০ মিনিট পড়েই দেখা যায় নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওরনা গলায় পেচিয়ে গলায় ঝুলে আছে লাকি। পাশে বিছানায় শুয়ে আছে ছেলে। এরপড় স্বজনরা দরজা ভেঙে লাকির ঝুলন্তদেহ উদ্ধার করে খাটে শোয়ান। শিশুপুত্র মাহিনকে নিয়ে থানা পুলিশে খবর দেয়।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-মামুন বলেন, লাকি আক্তারের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন