শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বৈরী আবহাওয়ায় মোংলায় বিদেশি জাহাজের পণ্য ওঠানামার কাজ বন্ধ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৪:০১ পিএম

টানা বৃষ্টি, বাতাস ও দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মোংলা বন্দরের আউটারবার ও ইনারবারে অবস্থানরত ২০টি বিদেশি জাহাজের পণ্য ওঠানামা ও পরিবহনের কাজ সম্পূর্ণ বন্ধ আছে। তবে স্বাভাবিক আছে বন্দর জেটির কন্টেইনার ও কার ইয়ার্ডের কাজ।
আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে মোংলা বন্দরের হারবার মাস্টার কমান্ডার শেখ ফখরউদ্দীন বলেন, বৃষ্টিতে আজ বন্দরে অবস্থানরত জাহাজের কাজ বন্ধ আছে। তবে জেটিতে কাজ চলছে। আবহাওয়া ভালো হলে আবারো জাহাজের কাজ শুরু হবে।
বঙ্গোপসাগরে বায়ুচাপের তারতম্যের আধিক্য বিরাজ করায় সোমবার মোংলা সমুদ্রসহ উপকূলীয় এলাকায় তিন নম্বর স্থানীয় সর্তক সংকেত জারি করে আবহাওয়া অফিস, যা আজও বহাল রয়েছে। তবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত এমন দুর্যোগপূর্ণ আবহাওয়ায় বিরাজমান থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তবে সিগনাল কমবে না উঠে যাবে তা জানা যাবে মঙ্গলবার বিকেল নাগাদ বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।
এদিকে,কয়েকদিনের টানা বৃষ্টিতে চরম বিপাকে পড়েছেন শ্রমিক-কর্মচারীসহ খেটে খাওয়া দিনমজুররা। এছাড়া মোংলার চাঁদপাই, চিলা ও বুড়িরডাঙ্গা ইউনিয়নের ছোট-বড় প্রায় ৪৯৫টি চিংড়ির ঘের তলিয়ে গেছে। শহরের অধিকাংশ রাস্তায় রয়েছে হাটুঁ পানি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন