শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে লঞ্চের তালাবদ্ধ কেবিন থেকে যুবতির মরদেহ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৩:২৩ পিএম

আজ ঢাকা-পটুয়াখালী নৌরুটের যাত্রীবাহী লঞ্চ এমভি সম্রাট -৭ থেকে অজ্ঞাত পরিচয়ের এক যুবতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে পটুয়াখালী নৌবন্দরে নোঙ্গর করা এমভি সম্রাট -৭ এর ষ্টাফ রুম থেকে ৩০-৩২ বছরের যুবতির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় সদর থানা পুলিশ।
ঢাকা-পটুয়াখালী নৌরুটে নিয়মিত এ.আর খান লঞ্চ এর ইঞ্জিনের ত্রুটি জনিত কারণে এমভি সম্রাট যাত্রী নিয়ে পটুয়াখালীতে আসে।

ঘটনার বরাত দিয়ে পুলিশ জানায়,-শনিবার সন্ধ্যা ৭টায় সদরঘাট লঞ্চ টার্মিনালে নোঙ্গরাবস্থায় অজ্ঞাত এক যুবক বয়সি যাত্রী সম্রাট লঞ্চের স্টাফ সুমনের কাছে কেবিনের খোঁজ করে। পরে লঞ্চের বাবুর্চি সোহেল তার ব্যবহৃত কেবিন ওই যাত্রীকে বুঝিয়ে দেয়। রাত আনুমানিক ১০টার দিকে কেবিনের ভাড়া আদায় করতে গেলে যুবকের পরিবর্তে এক যুবতি কেবিন ভাড়া পরিশোধ করেন। রাতে লঞ্চের কেন্টিনের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে পরেন বলে জানায় লঞ্চ ষ্টাফরা। লঞ্চটি পটুয়াখালী নৌঘাটে পৌছালে ওই কেবিনে তালাবদ্ধ দেখতে পায় সোহেল। এসময় কেবিনের জানালার ছিদ্র দিয়ে শুধূ যুবতিকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় লঞ্চ কর্তৃপক্ষ। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে।

পটুয়াখালী সদর থানার অফিসার মনিরুজ্জামান বলেন- ঘটনার সাথে জড়িতকে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।পোষ্টমর্টেম শেষে মরদেহ আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন