বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

চৌমুহনীতে মন্দিরে হামলা, ৩ জনের রিমান্ড মঞ্জুর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ২:১৫ পিএম

বেগমগঞ্জের চৌমুহনী শ্রী শ্রী রাধাকৃষ্ণ গৌর নিত্যানন্দ বিগ্রহ (ইসকন) মন্দির, শ্রী শ্রী রাম ঠাকুর চন্দ্র আশ্রম মন্দির ও শ্রী শ্রী রাধামাধব জিউর মন্দিরসহ বিভিন্ন মন্দিরে হামলা ও সহিংসতার ঘটনায় গ্রেপ্তারকৃত ৩ আসামীর ১দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী সোনিয়া আক্তার আসামীদের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্ত আসামীরা হচ্ছেন, আলী আজগর, নুরুল ইসলাম সুমন ও নুরুল ইসলাম জীবন।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গত ১৫ অক্টোবর শুক্রবার বেগমগঞ্জের চৌমুহনীর বিভিন্ন মন্দিরে হামলার ঘটনায় গ্রেপ্তারকৃত ১০ আসামীর বিভিন্ন মেয়াদে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়। বেগমগঞ্জ থানা দায়ের করা ১৯নং মামলায় শুনানি শেষে তিন আসামীর ১দিন করে রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ বিচারক। রিমান্ড মঞ্জুর শেষে তাদের বেগমগঞ্জ থানায় নেওয়া হয়েছে। মন্দিরে সহিংসতার ঘটনায় দায়ের করা ২৬টি মামলায় এ পর্যন্ত ২০১জনকে গ্রেপ্তার করা হয়েছে। যার মধ্যে ৯০জন বিভিন্ন মামলায় এজাহারভুক্ত আসামী ও গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্য, ভিডিও চিত্র এবং গোয়েন্দা প্রতিবেদনের মাধ্যমে আরও ১১১জনকে গ্রেপ্তার করা হয়েছে। সহিংসতাকারীদের গ্রেপ্তারে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন