শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তিনমাসেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী

পিবিআই কর্মকর্তাকে আদালতের শোকজ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় অপহরণের তিন মাসেও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি পিবিআই। এঘটনায় পরিবারটির সদস্যেদের মধ্যে উদ্বেগ ও উৎকন্ঠা বিরাজ করছে। স্কুলছাত্রী কি জীবিত না মৃত তাও বলতে পারেছেনা সংশ্লিষ্টরা। পিবিআই কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরেও কোন ফল মিলছে না। দীর্ঘ সময়েও প্রতিবেদন দিতে না পারায় পিবিআই এর তদন্তকারী কর্মকর্তাকে কারণ দর্শনোর আদেশ দিয়েছে আদালত।

জানা গেছে, গত ২৩ জুন এ্যাসাইনমেন্ট জমা দিতে বের হন শহরের সাবেরা সোবহান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। ফিরে আসার সময় অপহরণের শিকার হয় সে। এঘটনায় থানায় মামলা করতে গিয়ে ব্যর্থ হয় পরিবারের সদস্যরা। পরবর্তীতে পুনিয়াউটের রিফাত হাসানসহ ৪ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত স্বাক্ষীদের জবানবন্দি গ্রহণ পূর্বক ভিকটিমকে উদ্ধার করে আদালতে প্রতিবেদন দাখিলে পিবিআইকে আদেশ দেন। কিন্তু দীর্ঘ সময়েও অপহৃতাকে উদ্ধার করতে না পারায় মামলার বাদী তদন্তÍ কর্মকর্তাকে তাগিদ দেয়ার জন্য আদালতে আবদেন করে।
এরপরও তদন্তকারী কর্মকর্তা মো. আকতারুজ্জামান তোয়াক্কা করেনি কিছুই। এভাবে সময় ক্ষেপন করতে থাকলে ২৫ অক্টোবর মামলার বাদী আদালতে আবার আর্জি পেশ করে। বিজ্ঞ আদালত ভিকটিম উদ্ধারপূর্বক প্রতিবেদন দাখিলের বিষয়ে তদন্তকারী কর্মকর্তাকে শোকজ করে। এবিষয়ে তদন্তকারী কর্মকর্তা মো. আকতারুজ্জামান জানান, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারে তৎপরতা অব্যাহত রয়েছে। তবে শোকজের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, উদ্ধার সংক্রান্ত বিষয়ে আদালত থেকে একটি আদেশ পেয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন