শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বরফে ঢাকা কাশ্মীরে রোমান্সে ব্যস্ত যশ-নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১০:০৯ এএম

ভূস্বর্গ কাশ্মীর! উপত‍্যকার সৌন্দর্য প্রেমে পড়তে বাধ্য করবে যে কাউকে। আর যশ-নুসরাত তো মাত্র কিছুদিন আগেই তাদের ‘বিয়ে’তে স্বীকৃতি দিয়েছেন। প্রেম ধীরে ধীরে ডানা মেলছে। এমন সময়ে কাশ্মীরের বরফে ঢাকা প্রকৃতি যেন দু হাত বাড়িয়ে স্বাগত জানিয়েছে নব দম্পতিকে। ভূস্বর্গে গিয়ে নতুন করে প্রেমে পড়েছেন তারা।

সম্প্রতি নুসরাত নিজের একটি ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার যেন যশের চোখ দিয়ে নিজেকে দেখলেন অভিনেত্রী। বা বলা ভাল, যশের ক‍্যামেরা লেন্সের চোখ দিয়ে। থেকে থেকে তুষারপাতে ঢেকে যাচ্ছে কাশ্মীর উপত্যকা। বরফ বৃষ্টির মাঝেই ছাতা হাতে নিয়ে দাঁড়িয়ে গিয়েছেন নুসরাত। চুলে তার তখনো লাগানো ক্লিপ। বোঝা যাচ্ছে, তুষারপাত দেখে সাজগোজের মাঝেই ছুটে বেরিয়ে গিয়েছেন অভিনেত্রী। গায়ে মোটা নীল জ্যাকেট, হাতে গ্লাভস পরে ছাতা নিয়ে লেন্সের সামনে পোজ দিলেন নুসরাত, ছবি তুললেন যশ। আর আদুরে ক্যাপশনে অভিনেত্রী লিখলেন, ‘চুম্বন যদি তুষারকণা হয়, আমি তোমাকে তুষারঝড় পাঠাবো’। সঙ্গে যশের নামের আগে ‘প্রিয়তম’।

পাল্টা যশও শেয়ার করেছেন নুসরাতের তোলা নিজের ছবি। হলুদ সোয়েটার, নীল ডেনিমে সেজেছেন তিনি। মুখে একগাল হাসি। নুসরাতকে ছবির কৃতিত্ব দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘আজকের জন‍্য আমার হাসিটা পরেছি’।

এখানেই শেষ নয়। আরো একটি রোম‍্যান্টিক ভিডিও শেয়ার করেছেন নুসরাত। লেকের পানিতে নৌকায় ভাসতে ভাসতে যশের হাত আঁকড়ে ধরেছেন তিনি। নেপথ্যে বাজছে ‘মেরে হাত মে তেরা হাত হো’। সব মিলিয়ে কাশ্মীরে জমজমাট যশরত রোম‍্যান্স।

এদিকে যশ-নুসরাতের ছবিগুলি ভাইরাল হলেও এখনও অবধি তাদের সঙ্গে ঈশানকে দেখা যায়নি। ফলে ধারণা করা হচ্ছে, ঈশান তাদের সাথে কাশ্মীরে নেই। ফলে নেটিজেনরা নুসরাতকে কটাক্ষ করতে শুরু করেছেন। তারা বলছেন, সন্তানকে ফেলে কি করে একজন মা বেড়াতে যেতে পারেন! অনেকে বলেছেন, নুসরাতের চেহারা নষ্ট হয়ে গেছে। তবে নুসরাত এই ব্যাপারে প্রতিক্রিয়া না জানিয়ে যশের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন।

জানা গেছে, যশের আগামী ছবি ‘চিনেবাদাম’ এর একটি গানের শুটিংয়ের জন্যই ভূস্বর্গ পাড়ি ছবির টিমের। সেই সঙ্গে শোনা যাচ্ছে ‘চিনেবাদাম’ ছবির নায়িকা এনা সাহার প্রযোজনা সংস্থার একটি মিউজিক ভিডিওরও শুট হতে চলেছে কাশ্মীরে। সেই ভিডিওর নায়িকা নাকি নুসরাত। তাই কাজের সঙ্গে সঙ্গে সুযোগ করে হানিমুনটাও সেরে ফেলছেন দুজনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন