শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

প্রায় এক মাস পর ঘরে ফিরেছেন আরিয়ান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

মাদক মামলায় জামিন পেয়ে বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান তাদের বাসভবন মান্নাতে ফিরেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় আরিয়ানকে জামিন দেয়া হয় এবং সব আনুষ্ঠানিকতা শেষ করে শনিবার সকালে তাকে আর্থার রোড জেল থেকে মুক্তি দেয়া হয়।

আরিয়ানের ঘরে ফেলা উপলক্ষে মান্নাতের বাইরে একটি বিশাল জমায়েত হয়েছিল। তাই শাহরুখ এবং আরিয়ান তাদের বাড়িতে প্রবেশ করা কঠিন বলে মনে করেছিলেন। তবে, কয়েক মিনিট পরে, তাদের গাড়ি অবশেষে মান্নাতে প্রবেশ করতে সক্ষম হয়েছিল। ভক্তরা ‘ওয়েলকাম’ পোস্টার নিয়ে শাহরুখের বাসভবনের বাইরে জড়ো হয়েছিলেন। পোস্টারে লেখা ছিল, ‘ওয়েলকাম হোম আরিয়ান খান। স্ট্রং প্রিন্স আরিয়ান।’ এর আগে শুক্রবার, বোম্বে হাইকোর্ট আরিয়ান খানের বিশদ জামিন আদেশ জারি করেছিল যাতে বলা হয়েছিল যে, অভিযুক্তকে প্রতি শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এর কাছে হাজির হতে হবে এবং তার পাসপোর্ট জমা দিতে বলা হয়েছিল। আরিয়ানের জামিনে উপস্থিত অভিনেত্রী জুহি চাওলা। তিনি শুক্রবার, বোম্বে হাইকোর্ট দ্বারা জামিনের শর্তগুলো ব্যাখ্যা করার পরে আরিয়ানের জন্য ১ লাখ রুপির বন্ডে স্বাক্ষর করেছিলেন।বৃহস্পতিবার আরিয়ান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে জামিন দিয়েছে আদালত। আদালত তাদের উপস্থিতি নিশ্চিত করার জন্য প্রতি শুক্রবার এনসিবি মুম্বাই অফিসে উপস্থিত হতে বলেছে।

আরিয়ান খানকে গত ৩ অক্টোবর গ্রেফতার করা হয়েছিল। ২ অক্টোবর মধ্য সমুদ্রে গোয়া যাওয়ার পথে কর্ডেলিয়া ক্রুজ নামের একটি জাহাজে এনসিবি-এর একটি দল একটি কথিত মাদক পার্টি থেকে তাকে আটক করেছিল। ওই মামলায় এ পর্যন্ত দুই নাইজেরিয়ান নাগরিক সহ মোট ২০ জনকে গ্রেফতার করা হয়েছে। সূত্র : এএনআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন