শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আজও জেল থেকে ছাড়া পেলেন না শাহরুখ-পুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ৮:০৯ পিএম

গতকালই জামিন মিলেছে শাহরুখ-পুত্র আরিয়ান খানের। তবে আজও জেল থেকে ছাড়া পাচ্ছেন না তিনি। জানা গিয়েছে, জেলে জামিনের নথি না পৌঁছানোয় আজও জেল থেকে ছাড়া পাচ্ছেন না আরিয়ান। এনডিপিএস কোর্ট থেকে জামিনের নথি জেলে পৌঁছায়নি, তাই আজও জেলেই থাকছেন আরিয়ান।

জামিন দেওয়ার প্রক্রিয়া শেষ হয়েছে আজই। প্রথমে মনে করা হচ্ছিল আজই ছাড়া পেতে পারেন শাহরুখ-পুত্র। ছেলেকে আনতে আর্থার রোড জেলেও যান শাহরুখ খান। এনডিপিএস আদালত থেকে জেলের দূরত্ব ৬ কিলোমিটার। এনডিপিএস কোর্ট থেকে আর্থার রোড জেলে আসতে লাগে মাত্র ৪৫ মিনিট। তবু এখনও আর্থার রোড জেলে কোনও নথি না আসায় আপাতত শাহরুখ-পুত্রের জেল-মুক্তি নিয়ে সংশয় রয়েই যাচ্ছে। তবে কাল সকালে জেল থেকে ছাড়া পেতে পারেন আরিয়ান।

আরিয়ানের মামলায় জামিনদার হয়েছেন জুহি চাওলা। জামিনদার হতে মুম্বাইয়ের নগর দায়রা আদালতে যান জুহি চাওলা। তবে জামিন পেলেও আপাতত বিদেশ যেতে পারবেন না আরিয়ান খান। প্রতি শুক্রবার এনসিবি দফতরে হাজিরা দিতে হবে শাহরুখ-পুত্রকে। এমনকী বাকি অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান। স্পেশাল কোর্টে দ্রুত পাসপোর্ট জমা দিতে হবে আরিয়ান খানকে।

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে মাদককান্ডে আটক হন আরিয়ান খান। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গ্রেফতারের পর নিম্ন আদালতে বারবার জামিনের আবেদন খারিজ হয়ে যায় তার। এরপরই গত সপ্তাহে জামিনের আবেদন নিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন আরিয়ানের আইনজীবীরা। বম্বে হাইকোর্ট গতকাল তার জামিন মঞ্জুর করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps