শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে আরিয়ানের জেলমুক্তি, ছেলেকে নিয়ে বাড়ি ফিরছেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১:১৪ পিএম | আপডেট : ২:৫৮ পিএম, ৩০ অক্টোবর, ২০২১

অবশেষে জেল থেকে মুক্তি পেলেন আরিয়ান খান। কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে তাকে বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে। আর্থার রোড জেল ও মান্নাত ঘিরে রয়েছে পুলিশি টহল। ছেলেকে নিয়ে যেতে আজ সকালে ৮.৩০টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। আরিয়ান খানের মুক্তির আগেই শাহরুখ খানের গাড়ি আর্থার রোড জেলে গিয়েছিল। ছেলের জেল মুক্তির আগে নিজে জেলের প্রাঙ্গনে উপস্থিত ছিলেন।

প্রায় ২৮ দিন পর জেল থেকে ছাড়া পেয়েছেন আরিয়ান খান। শাহরুখের দেহরক্ষীরা তাকে বের করে নিয়ে আসেন। গাড়িতে বসিয়ে মান্নাতের দিকে যাওয়া হয় তাকে। আরিয়ান খানকে স্বাগত জানাতে মান্নাতের বাইরে অপেক্ষায় আছেন শাহরুখের বিভিন্ন ফ্যান ক্লাবের সদস্যরা। সঙ্গে রাস্তায় আছে ব্যান্ড পার্টি।

গতকালই আরিয়ানের ফেরার কথা ছিল মান্নাতে। বৃহস্পতিবার হাইকোর্টের জামিন মঞ্জুর হলেও জামিনের বিস্তারিত রায়ের প্রতিলিপি জারি করেনি বম্বে হাইকোর্ট। শুক্রবার দুপুর গড়িয়ে যাওয়ার পর সামনে আসে আরিয়ানের জামিনের শর্ত। সবরকম ব্যবস্থা আগেভাগেই সাজিয়ে রেখেছিলেন আরিয়ানের আইনজীবীরা। কিন্তু তা সত্ত্বেও সময়মত সমস্ত আইনি প্রক্রিয়া সেরে উঠতে না পারায় কাল জেলমুক্তি হয়নি তার।

বিকাল ৫.৩০ টার পর কোনও অভিযুক্তের জামিনের কাগজ গ্রহণ করে না জেল কতৃপক্ষ। কারণ সূর্যাস্তের পর বন্দিদের মুক্তি দেওয়ার নিয়ম নেই। তাই আর্থার রোড জেলের জমানত বক্স নিয়মমাফিক বন্ধ করে দেওয়া হয় বিকাল সাড়ে পাঁচটায়। জেল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়, শনিবার ছাড়া পাবেন না আরিয়ান। অপেক্ষা করতে হবে শনিবার পর্যন্ত।

শেষমেশ অপেক্ষার অবসান হল। শাহরুখের জন্মদিনের ৩ দিন আগেই জনজোয়ারের মধ্যে বাড়ি ফিরলেন আরিয়ান। সেলিব্রেশনে মাততে চলেছে খান পরিবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps