বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মানুষের জন্য সততার সাথে আদর্শের রাজনীতি করে আসছি - মেয়র জাহাঙ্গীর

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ৭:৪৫ পিএম

গাজীপুর সিটি মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, ছাত্র জীবন থেকে অদ্যাবধি মানুষের জন্য সততার সাথে আদর্শের রাজনীতি করে আসছি। সমালোচকদের উদ্দেশ্যে তিনি বলেন, সমালোচনা করা সহজ, কিন্তু কাজ করা কঠিন। কাজ করলেই সমালোচনা করা শুরু হয়, এতে শুধু বদনাম ছাড়া আর কিছু হয়না। মিথ্যাচার ও অপপ্রচার করে কাউকে ছোট করবেন না, প্রয়োজন পড়লে সময় মত মুখ খুলব, তখন তা অনেকের জন্যে মঙ্গলজনক হবে না।

প্রেসক্লাব চত্বরে গাজীপুর প্রেসক্লাব আয়োজিত প্রয়াত সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭১তম জন্মদিন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রেসক্লাব সভাপতি মোঃ মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপনের সঞ্চালনায় আলোচনাসভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, আমজাদ হোসেন বাবুল, অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি মুজিবুর রহমান, খায়রুল ইসলাম প্রমুখ।

এর আগে গ্রামের বাড়ি গাজীপুর মহানগরের হায়দরাবাদে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। সেখানে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মেয়র জাহাঙ্গীর আলম আরো বলেন, আমি সততার সঙ্গে আদর্শের রাজনীতি করে আসছি। বঙ্গবন্ধুর আদর্শ আমাদের আদর্শ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশ পরিচালনা করছেন।

উল্লেখ্য, ১৯৫০ সালের ৯ নভেম্বর গাজীপুরের হায়দরাবাদ গ্রামে জন্মগ্রহণ করেন আহসান উল্লাহ মাস্টার। ২০০৪ সালের ৭ মে টঙ্গীর নোয়াগাঁও এমএ মজিদ মিয়া উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় প্রকাশ্যে দিবালোকে এক দল সন্ত্রাসী তাকে গুলি করে হত্যা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন