শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

প্রধানমন্ত্রীর চাচী রাজিয়া নাসেরের মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১০:২৪ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী বেগম রাজিয়া নাসেরের প্রথম মৃত্যুবার্ষিকীতে মরহুমার আত্মার মাগফেরাত কামনায় কোরআন খতম, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ নুর আলম মিয়ার আয়োজনে আজ মঙ্গলবার বাদ আসর গুলশান-২ এলাকার আজাদ মসজিদে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলের শেষে পথচারীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এছাড়াও এতিম খানার শিশুদের জন্য দুপুরের খাবার আয়োজন করেছেন যুবলীগ নেতা নুর আলম মিয়া।

মরহুমা বেগম রাজিয়া নাসের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, শেখ হেলাল উদ্দিন এমপি, শেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বিসিবি পরিচালক শেখ সোহেলউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী শেখ জালালউদ্দিন রুবেল ও সমাজসেবক শেখ বেলালউদ্দিন বাবু’র মাতা এবং শেখ সারহান নাসের তন্ময় এমপি’র দাদী।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল হাসান, ১৯নং ওয়ার্ড (গুলশান) যুবলীগের সভাপতি কবির হোসেন শান্ত, ১৯নং ওয়ার্ড (বনানী) যুবলীগের সাধারণ সম্পাদক এম কে আলমসহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps