শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকান্ডের প্রধান আসামির ৩ দিনের রিমান্ড

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ৭:২৯ পিএম

মোঃ নাছির উদ্দিন মাতুব্বর ।


পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভকে (৩৫) গুলি করে হত্যা ঘটনার প্রধান অভিযুক্ত জেলা আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নাছির উদ্দিন মাতুব্বরকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন পিরোজপুরের একটি আদালত বৃহস্পতিবার এ রিমান্ড আবেদন মঞ্জুর করা হয়। আগামী ২১-২৩ নভেম্বর নাছির উদ্দিনকে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা মোঃ আলী রেজা।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর ফয়সাল মাহবুব শুভ দলীয় নেতা কর্মীদের সাথে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে ইউপি নির্বাচনের নৌকা প্রতীকের প্রচারণায় যায়। সেখান থেকে ফেরার পথে মল্লিক বাড়ি বাসস্ট্যান্ডে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোঃ নাছির উদ্দিন মাতুব্বরের সমর্থকদের সাথে নৌকার সমর্থকদের সংঘর্ষ হয়। এ সময় নাছির উদ্দিন মাতুব্বরের সমর্থকদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয় শুভ। সেখান থেকে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে আনা হয়। পরবর্তীতে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানেই গত ১৫ নভেম্বর রাতে মারা যায় শুভ।

শুভ গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ওই দিন রাতেই পুলিশ বিদ্রোহী প্রার্থী নাছির উদ্দিন মাতুব্বর সহ ১০ জনকে আটক করে। পরের দিন ৮ নভেম্বর নৌকা প্রতীকের প্রার্থী মোঃ তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনের ভাই মোঃ মোজাম্মেল হোসেন মল্লিক তপন বাদী হয়ে নাছির সহ ৩৬ জনের নাম উল্লেখ করে এবং আরও ১২০-১৩০ জনকে অজ্ঞাত আসামি করে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। সে মামলায় প্রধান আসামি করা হয় জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন মাতুব্বরকে। পরে তাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন