শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নাজিপুরে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৩:৪৩ পিএম

পিরোজপুরের নাজিরপুরের দীর্ঘা ইউনিয়নের দীর্ঘা গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর-২০২১) বিকালে ওই গৃহবধূ বাদী হয়ে নাজিরপুর থানায় স্থানীয় শাহাদাৎ শেখের ছেলে রাসেল শেখ (৩০) কে আসামি করে এ মামলা দায়ের করেন।

এজাহারে উল্লেখিত ওই গৃহবধূ ওই দিন বিকালে তার ১০/১২ টি ছাগল নিয়ে বাদশা শেখের কলাবাগানে ঘাস খাওয়ানোর জন্য গিয়েছিল তখন পিছন দিক থেকে আচমকা গৃহবধূকে ঝাপটিয়ে ধরে ধর্ষণের চেষ্টা করলে গৃহবধূ ডাক-চিৎকার দিলে রাসেল শেখ দৌড়ে পালিয়ে যায়।

নাজিরপুর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা প্রসেন কুমার শানা জানান, রাসেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত-২০০৩ এর ৯ (৪) খ ) মোতাবেক মামলা রুজু করা হয়েছে, মামলা নং-০৯, তারিখ ৩১/১২/২০২১। আমি ঘটনাস্থল পরিদর্শনকালে প্রাথমিকভাবে ধারণা করি এ ঘটনা সত্য। তবে আরো একটু গভীর তদন্ত করলে এর সত্যতা পাওয়া যাবে।

এ বিষয়ে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহিদুল ইসলাম জানান, ভিক্টিম থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ দায়ের করিলে সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে, আসামীকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন