বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে চুরি : ২টি জিডি

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৬:১৯ পিএম

পিরোজপুর সদর উপজেলার ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ল্যাপটপ, প্রজেক্টর সহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায় বলে সংশ্লিষ্ট বিদ্যালয় সূত্রে জানা গেছে। আজ সোমবার (৬ ডিসেম্বর) এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তার নির্দেশে পিরোজপুর সদর থানায় ২টি সাধারন ডায়রী করা হয়েছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো মাসুদুজ্জামান।

স্কুল ও উপজেলা শিক্ষা কর্মকর্তা সূত্রে জানা গেছে, পিরোজপুর সদরের ভাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং উপজেলার শংকরপাশা ইউনিয়নের উত্তর শংকরপাশা হক সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাশবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ বাশবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাদোখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রবিবার রাত ১২ টা থেকে সকাল ৫ টার মধ্যে দরজার তালা ভেঙ্গে চোর ঢোকে। এ সময় ভাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২টি অকেজো ল্যাপটপ ও ১ টি অকেজো প্রোজেক্টর নিয়ে যায়। আর অন্যান্য স্কুল থেকে যে সব সামগ্রী চুরি হয়েছে তার কোন তালিকা এ রিপোর্ট লেখা পর্যন্ত পিরোজপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তার কাছে এসে পৌঁছায়নি।

এ বিষয়ে পিরোজপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: আমজাদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তিনি শংকিত। সুন্দর পরিবেশকে অশান্ত পরিবেশ করার জন্য এটি একটি পরিকল্পিত কাজ। ৩টি স্কুলে চুরি ও ২টিতে তালা ভাঙ্গার সংবাদ তার কাছে এসেছে। তবে সে দু’টি থেকে কোন মালামাল চোরে নিয়েছে কিনা তিনি তা জানেন না। তিনি স্ব স্ব স্কুল প্রধানকে থানায় সাধারন ডায়রী করার জন্য বলেছেন।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো মাসুদুজ্জামান জানান, তার কাছে ২টি স্কুল চুরি হওয়ার সাধারণ ডায়রী করা হয়েছে। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন