বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে মন্দিরের সামনে মাজার নির্মাণ নিয়ে সংঘর্ষ : গ্রেপ্তার ১

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১০:০৪ পিএম

নীলফামারীর সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়নে চান্দিয়ারডাঙ্গা দুর্গামন্দিরের সামনে মাজার নির্মাণকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে সংঘর্ষের ঘটনায় পুলিশ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে। তার নাম খতিবুল ইসলাম। বৃহস্পতিবার রাতেই অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। আজ (১৯ নভেম্বর) শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ১৮ আগস্ট গভীর রাতে ওই মন্দিরের সামনে একটি ‘মাজার’ স্থাপন করা হলে সৈয়দপুর থানায় একটি অভিযোগ দাখিল করেন মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক প্রমথ চন্দ্র রায়। পরে ইউএনও এবং জেলা প্রশাসক বরাবরে আবেদন করা হলে তারা ওই মাজার উচ্ছেদের আশ্বাস দেন। পরবর্তীতে দুর্গাপূজায় দেশব্যাপী অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে বিষয়টি সাময়িকভাবে স্থগিত থাকে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মন্দিরের পাশের একটি চায়ের দোকানে ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সদস্য রবিউল ইসলামের সঙ্গে প্রতিবেশী হিন্দু সম্প্রদায়ের যুবক স্বপন সরকারের কথা কাটাকাটি হয়।

এর এক পর্যায়ে হোটেলে বসে থাকা খতিবুল ইসলাম ওরফে খাদেমুল ইসলাম ক্ষিপ্ত হয়ে উঠে স্বপনকে মারধর শুরু করলে উভয় পক্ষের লোকজন ছুটে এলে তা সংঘর্ষে রূপ নেয়। এতে উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হন।

এ ঘটনায় গুরুতর আহত সুরেশ চন্দ্র সরকার বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাতে মামলা করলে পুলিশ খতিবুল ইসলামকে গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান। তিনি জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিকে আজ (১৯ নভেম্বর) শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন