শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে জেলহাজত থেকে মনোনয়ন দাখিল

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৮:৪১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে জেলহাজত থেকে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নাজিমুল ইসলাম ওরফে টাইগার নামে এক প্রার্থী তাঁর মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) প্রার্থী। ওই প্রার্থী ইউনিয়নের পাকাধারা গ্রামের মকবার আলীর পুত্র বলে জানা গেছে।

জানা যায়, তাঁর একটি মামলায় গত ২৯ অক্টোবর থেকে তিনি নীলফামারী জেলহাজত আছেন। তাঁর বিরুদ্ধে সৈয়দপুর থানায় ৩৪২/১৭০/ ৩২৩/ ৩৮৫/৩৮৬/৫০৬/৩৪ ধারায় একটি মামলা আছে। যা বর্তমানে বিচারাধীন অবস্থায়।

আসন্ন নির্বাচনে গত ২৪ নভেম্বর সাধারণ সদস্য পদে তার মনোনয়নপত্র দাখিল করেছেন প্রস্তাবকারী আনোয়ারুল হক। তিনি প্রার্থীর পক্ষে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কাছে ওই মনোনয়নপত্র জমা দেন। আর এতে সমর্থনকারী হচ্ছেন একই এলাকার মিন্টু সরকার। এ নির্বাচনে তিনি তালা প্রতীকের জন্য আবেদন করেছেন।

তার মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নীং কর্মকর্তা রবিউল আলম।

আগামী ২৬ ডিসেম্বর এ উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডেও সাধারণ সদস্য পদে ৫ জন প্রার্থী তাঁদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের একজন হচ্ছেন নাজিমুল ইসলাম ওরফে টাইগার। তিনি বর্তমানে নীলফামারী জেলহাজতে রয়েছেন। (ছবি আছে)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন