বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির গণঅনশন কর্মসূচিতে নেতাকর্মীদের ঢল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১১:১৮ এএম

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো এবং তাঁর স্থায়ী মুক্তির দাবিতে দলটির পূর্বঘোষিত গণঅনশণ কর্মসূচি শুরু হয়েছে। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আজ শনিবার সকাল ৯টা থেকে এ কর্মসূচি শুরু হয়। সকাল ৮টার পর থেকেই বিএনপির নেতাকর্মীরা অনশনে যোগ দিতে নয়াপল্টনে এসে জড়ো হতে থাকেন। সকাল ১১ টার দিকে নেতাকর্মীদের ঢল নামে পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে।

নয়া পল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, মঈন খান, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমানসহ শীর্ষ পর্যায়ের নেতাদের অনেকে। সাথে রয়েছেন বহু কর্মী।

অনশন থেকে সহিংসতা না ছড়াতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন মির্জা ফখরুল। তিনি বলেন, আমি বারবার বলছি, এটি একটি শান্তিপূর্ণ কর্মসূচি। আপনাদের আহ্বান জানাচ্ছি, বিকেল ৪টা পর্যন্ত যে যেখানে বসে আছেন সেখানে বসে শান্তিপূর্ণভাবে কর্মসূচি সম্পন্ন করবেন।

এদিকে, বিএনপির গণঅনশণ কর্মসূচি ঘিরে সতর্ক রয়েছে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যেরা। পল্টন, ফকিরাপুল, নাইটিঙ্গেল মোড়, কাকরাইল মোড়সহ আশপাশের এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন