বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উখিয়ায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারী নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:৫৩ এএম | আপডেট : ৮:৩৯ এএম, ২২ নভেম্বর, ২০২১

উখিয়ায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। এসময় তার কাছ থেকে ৭০ হাজার ইয়াবা ও একটি ওয়ানশুটার গান উদ্ধার করা হয় বলে জানিয়েছে র‍্যাব।

রোববার (২১ নভেম্বর২০২১) রাত পৌনে নয়টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল।

নিহত জাহাঙ্গীর উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী জমিদারপাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে।

র‌্যাব-৭ জানায়, রোববার ভোররাতে উখিয়া উপজেলার বালুখালীর কাকড়া ব্রীজ এলাকায় র‌্যাব-৭ এর একটি অভিযানিক দলের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাব গুলিবর্ষণ করলে কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জাহাঙ্গীরের মরদেহ পাওয়া যায়। সেখান থেকে ৭০ হাজার ইয়াবা, একটি ওয়ান শুটারগান ও কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল আরও জানান, গেল ১১ নভেম্বর জাহাঙ্গীরের বড় ভাই থেকে ১ লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তার শালিকা থেকে মিয়ানমারের নগদ অর্থও মিলেছিল। পরে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন