শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, আহত অর্ধশত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ২:২৫ পিএম

ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশি হামলার অভিযোগ করেছে ছাত্রদলের নেতারা। এ সময় পুলিশ ও ছাত্রদল নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় অর্ধশত নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা যায়। সোমবার দুপুরে ছাত্রদল নেতারা এ অভিযোগ করেন।

ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তানজিল হাসান জানান, সোমবার সকাল ১০টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত সমাবেশে জাতীয়তাবাদী ছাত্রদল নেতৃবৃন্দ যোগ দেন। সমাবেশ শেষে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নেতৃত্বে আমরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে মৎস্য ভবন, কাকরাইল মোড় হয়ে রাজমণি সিনেমাহলের সামনে গেলে দু'দিক দিয়ে পুলিশ অতর্কিত হামলা চালায়। এতে অর্ধশত নেতাকর্মী আহত হন।


ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাঈফ মাহমুদ জুয়েল জানান, আমরা প্রেসক্লাব থেকে শান্তিপূর্ণ কর্মসূচি শেষে একটি মিছিল নিয়ে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের দিকে যাচ্ছিলাম। এ সময় রাজমণি সিনেমাহলের সামনে পুলিশ অতর্কিত হামলা চালায়। এতে ছাত্রদলের অর্ধশত নেতাকর্মী আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আমরা সরকারের আজ্ঞাবহ এসব পুলিশ ক্যাডারদের ন্যাক্কারজনক এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Burhan uddin khan ২২ নভেম্বর, ২০২১, ৬:৪০ পিএম says : 0
Please do peacefully
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন