শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

প্রবাস জীবন

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা দাবি জাতিসংঘের সামনে বিক্ষোভ

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য অবিলম্বে মুক্তি এবং বিদেশে প্রেরণের ব্যবস্থার দাবিতে যুক্তরাষ্ট্র বিএনপি নেতা গিয়াস আহমেদ ও মোস্তফা কামাল পাশা বাবুলের নেতৃত্বে দলীয় নেতা-কর্মীরা জাতিসংঘের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে। সমাবেশের আগে তাদের দাবির সমর্র্থনে জাতিসংঘ মহাসচিব বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

গত সোমবার অপরাহ্নে আয়োজিত এই সমাবেশে কেন্দ্রীয় বিএনপি’র সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক সিনিয়র সহ সভাপতি গিয়াস আহমেদ, যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল, সাবেক যুগ্ম সম্পাদক গোলাম ফারুক শাহীন, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা মাহামুদা শিরিন, যুক্তরাষ্ট্র জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবর উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এম এ বাতিন, যুক্তরাষ্ট্র শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাক আহমেদ, ব্রুকলীন বিএনপি’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সোহরাওয়ার্দী, লং আইল্যান্ড বিএনপি’র সভাপতি মিয়া আলীম পাখি প্রমুখ বক্তব্য রাখেন।
সমাবেশে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন নিউইয়র্ক স্টেট বিএনপি’র সভাপতি মওলানা ওয়ালিউল্লাহ মোহাম্মদ আতিকুল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন